ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

বাকৃবিতে ছাত্রীর শ্লীলতাহানি, প্রধান অভিযুক্ত গ্রেপ্তার

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২১, ১২ ফেব্রুয়ারি ২০২৪  
বাকৃবিতে ছাত্রীর শ্লীলতাহানি, প্রধান অভিযুক্ত গ্রেপ্তার

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) পশুপালন অনুষদের তৃতীয় বর্ষের এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির ঘটনায় প্রধান অভিযুক্ত অটোরিকশাচালক মোশাররফ হোসেন (২৩) কে গ্রেপ্তার করেছে পুলিশ। 

সোমবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে তাকে নগরীর কেওয়াটখালী থেকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে অটোরিকশাটি আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ঘটনার কথা স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ।

ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানা ওসি মাইন উদ্দিন জানান, বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা বিভাগের প্রধান নাজমুল ইসলাম বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করার পরই অভিযান শুরু করে পুলিশ। অটোরিকশাচালক মোশাররফ হোসেনকে পুলিশ গ্রেপ্তার করতে সক্ষম হয়। সে নেত্রকোণার পূর্বধলা উপজেলার নাটেরকোনা গ্রামের হাবিবুল্লাহর ছেলে।

উল্লেখ্য, গত ৯ ফেব্রুয়ারি বিশ্ববিদ্যালয়ের আব্দুল জব্বারের মোড় হতে শাহজালাল পশুপুষ্টি মাঠ গবেষণাগার সংলগ্ন রাস্তায় অটোরিকশাচালক কর্তৃক শ্লীলতাহানির শিকার হন পশুপালন অনুষদের তৃতীয় বর্ষের এক নারী শিক্ষার্থী।

এ ঘটনায় গতকাল রোববার দুপুরে আন্দোলনে নামে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। এ সময় তারা শ্লীলতাহানির ঘটনায় বিচারসহ চার দফা দাবিতে বিক্ষোভ ও সমাবেশ করে। তবে আন্দোলনের সময় শিক্ষার্থীরা শিক্ষকদের কটাক্ষ করে নানা স্লোগান ও ব্যক্তিগত আক্রমণ করে গালিগালাজ করেছে দাবী করে করে পদত্যাগ করেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টোরিয়াল বডির সদস্যরা।
 
শিক্ষার্থীদের দাবির বিষয়ে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ বিভাগের অতিরিক্ত পরিচালক দীন মোহাম্মদ দিনু জানান, শিক্ষার্থীদের দাবির বিষয়টি নিয়ে কাজ শুরু করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। প্রক্টরিয়াল বডির পদত্যাগপত্র দেওয়ার বিষয়টি আলোচনা করে সুরাহা করা হচ্ছে।

মিলন/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়