ঢাকা     বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২০ ১৪৩১

ভালোবাসা দিবসে পর্যটকদের পদচারণায় মুখরিত কুয়াকাটা

পটুয়াখালী (উপকূল) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৮, ১৪ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১৩:০২, ১৪ ফেব্রুয়ারি ২০২৪
ভালোবাসা দিবসে পর্যটকদের পদচারণায় মুখরিত কুয়াকাটা

পহেলা ফাল্গুন ও বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে পর্যটকদের পদচারণায় মুখরিত পটুয়াখালীর কুয়াকাটা সমুদ্রসৈকত। বুধবার (১৪ ফেব্রুয়ারি) সকাল থেকে রং-বেরঙের পোশাকে অনেকেই প্রিয় মানুষের সঙে সূর্যোদয় ও সূর্যাস্ত দেখতে এসেছেন।

কেউ গা ভাসাচ্ছেন সমুদ্রের নোনা জলে। কেউ আবার প্রিয়জনকে নিয়ে তুলছেন সেলফি। অনেকে আবার বেঞ্চিতে বসে উপভোগ করছেন প্রাকৃতিক সৌন্দর্য।

টাঙ্গাইল থেকে আসা পর্যটক দম্পতি ফরদি-নাসিমা বলেন, সকালে কুয়াকাটা এসেছি। ১৫ দিন আগে আমাদের বিয়ে হয়েছে। মূলত হানিমুন ও বিশ্ব ভালোবাসা দিবসকে কেন্দ্র করে এখানে আসা। সৈকতের সকালের পরিবেশটা দারুণ লেগেছে।

পিরোজপুর থেকে আসা সাইফুল-সায়মা দম্পতি বলেন, সমুদ্রের ঢেউ এবং প্রাকৃতিক সৌন্দর্য আমাদের বিমোহিত করেছে। তবে, পহেলা ফাল্গুন ও বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে পর্যটকদের খুব ভিড়।

কুয়াকাটা ট্যুর অপারেটর এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম বলেন, পর্যটকদের মধ্যে আজ কাপলের সংখ্যা বেশি। সাধারণত মঙ্গলবার বা বুধবার এখানে তেমন পর্যটক থাকে না। তবে আজ ভালো বুকিং রয়েছে।

কুয়াকাটা টুরিস্ট পুলিশের পরিদর্শক মনিরুল হক ডাবলু বলেন, পর্যটকদের নিরাপত্তায় আমাদের সঙ্গে থানা পুলিশ ও নৌ পুলিশ মাঠে কাজ করছে। আশা করছি পর্যটকরা স্বাচ্ছন্দ্যে ভ্রমণ উপভোগ করতে পারবেন।

ইমরান/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়