ঢাকা     শনিবার   ২৯ জুন ২০২৪ ||  আষাঢ় ১৫ ১৪৩১

ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী নিহত

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১৫, ১৪ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ২৩:০৭, ১৪ ফেব্রুয়ারি ২০২৪
ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী নিহত

গাজীপুরের শ্রীপুরে ট্রাকের চাপায় মোটরসাইকেল চালক মো. হাসান হৃদয় (২২) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন নয়ন নামে আরও এক মোটরসাইকেল আরোহী।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহ জামান। এর আগে বিকেলে শ্রীপুর পৌর এলাকার বৈরাগীর চালা হ্যামস গার্মেন্টসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

ওসি বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এ ঘটনায় ট্রাকের চালককে আটক করা হয়েছে ও ট্রাকটি জব্দ করা হয়েছে। নিহতের স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে পরবর্তী আইনগত পদক্ষেপ চলমান।

নিহত হাসান হৃদয় নেত্রকোনা জেলার কলমাকান্দা থানার সিগলি গ্রামের জলিল মিয়ার ছেলে। সে পরিবারের সাথে বেপারীপাড়া এলাকায় ভাড়া থাকতো।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার বিকেলের দিকে মাস্টারবাড়ি-শ্রীপুর আঞ্চলিক সড়ক ধরে হৃদয় ও নয়ন নামের দুই বন্ধু মাস্টারবাড়ি থেকে মোটরসাইকেল যোগে শ্রীপুরের দিকে যাচ্ছিলেন। বৈরাগীরচালা হ্যামস গার্মেন্টসের সামনে পৌঁছালে রাস্তায় থাকা ম্যানহোলের ঢাকনায় মোটরসাইকেলের চাকা উঠে যায়। এসময় ব্রেক করলে সড়কে ছিটকে পড়ে ট্রাকের পেছনের চাকার নিচে পড়ে যায় হৃদয়। এতে ঘটনাস্থলেই মারা যায় সে। এই ঘটনায় মোটরসাইকেল আরোহী নয়ন ও ট্রাক চালক আহত হন। আহত ব্যক্তিদের উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. জারিন রাফা বলেন, হৃদয়কে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। এ ঘটনায় দুজনকে আহত অবস্থায় আনা হলে আমরা চিকিৎসা দিয়েছি। এ বিষয়ে পুলিশকে অবগত করা হয়েছে।

রফিক/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়