ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

ময়মনসিংহে ভাতিজার স্ত্রীকে পিটিয়ে হত্যা

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১১, ১৬ ফেব্রুয়ারি ২০২৪  
ময়মনসিংহে ভাতিজার স্ত্রীকে পিটিয়ে হত্যা

ময়মনসিংহের মুক্তাগাছায় জমি সংক্রান্ত বিরোধের জেরে ভাতিজার স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে চাচা শ্বশুর ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার তারাটি ইউনিয়নের কলাকান্দা গ্রামে এই হত্যাকাণ্ড ঘটেছে। নিহত মাহমুদা বেগম (৪৫) ওই এলাকার আব্দুর রউফের স্ত্রী।

নিহতের স্বামী আব্দুর রউফ বলেন, আমার চাচার সাথে দীর্ঘদিন যাবৎ জমি নিয়ে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন সকালে স্থানীয়দের নিয়ে চাচা আব্দুর রাজ্জাকের সাথে জমি নিয়ে সালিশ হয়। সালিশে কোনো সমাধান হয়নি। পরে সালিশ থেকে যে যার মতো করে চলে যায়। পরে দুপুরের দিকে আমরা সবাই জুমার নামাজে চলে যাই। তখন আমার স্ত্রী বাড়িতে কাজ করছিলেন। এসময় আমার চাচা আব্দুল রাজ্জাক (৮০) ও তার ছেলে মাসুদ (৪৫) আমার স্ত্রী মাহমুদা বেগমকে পিটিয়ে গুরুতর আহত করে। পরে বাড়িতে ফিরে তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যায়।

মুক্তাগাছা থানার উপ-পরিদর্শক (এসআই) দিলীপ চন্দ্র সরকার বলেন, সকালে নিহতের পরিবার থেকে মারামারির বিষয়টি থানায় জানানো হয়েছিল। পরে জানতে পেরেছি ওই নারী মারা গেছেন। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

মিলন/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়