ঢাকা     শুক্রবার   ০৫ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২১ ১৪৩১

মাছ ধরতে গিয়ে বিএসএফের গুলিতে বাংলাদেশি জেলে আহত

রাজশাহী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৯, ১৭ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১৫:২৫, ১৭ ফেব্রুয়ারি ২০২৪
মাছ ধরতে গিয়ে বিএসএফের গুলিতে বাংলাদেশি জেলে আহত

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট সীমান্তে নদীতে মাছ ধরতে গিয়ে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে এক বাংলাদেশি জেলে আহত হয়েছেন। তার নাম জাহাঙ্গীর আলম (২৪)। ভোলাহাটের কলনিপাড়া গ্রামে তার বাড়ি। বাবার নাম আবদুল কুদ্দুস।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে জাহাঙ্গীরকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার হাতে গুলি লেগেছে। তিনি এখন হাসপাতালের ২ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন।

আহত জাহাঙ্গীর আলম জানান, সকালে মাছ ধরার জন্য তিনি পোলাডাঙ্গা সীমান্ত এলাকায় মহানন্দা নদীতে যান। এ সময় বিএসএফ সদস্যরা তাকে লক্ষ্য করে গুলি ছোঁড়েন। এতে তিনি হাতে গুলিবিদ্ধ হন। এরপর তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে রামেক হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে ভোলাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আহত যুবক এখন রাজশাহীতে ভর্তি আছে বলে শুনেছি।

এ বিষয়ে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) চাঁপাইনবাবগঞ্জের ৫৯ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল গোলাম কিবরিয়া বলেন, ‘এ ধরনের কোনো ঘটনা জানা নেই। তবে বিভিন্ন মাধ্যমে খবর পেয়ে খোঁজ-খবর নেওয়া হচ্ছে।’

কেয়া/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়