ঢাকা     শুক্রবার   ১৮ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ২ ১৪৩১

নিজ চেম্বারে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন ডা. ওয়াহিদুজ্জামান

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫০, ১৮ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ২২:২৬, ১৮ ফেব্রুয়ারি ২০২৪
নিজ চেম্বারে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন ডা. ওয়াহিদুজ্জামান

ডা. মোহাম্মদ ওয়াহিদুজ্জামান

ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মোহাম্মদ ওয়াহিদুজ্জামান মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রোববার (১৮ ফেব্রুয়ারি) বিকেল পৌনে ৩টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার একটি বেসরকারি হাসপাতালে তিনি মারা যান। এর আগে, দুপুর দেড়টার দিকে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের নিজ চেম্বারে কাজ করার সময় তিনি হৃদরোগে আক্রান্ত হন। 

ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. ফায়েজুর রহমান ফয়েজ বলেন, দীর্ঘদিন ধরে ডা. ওয়াহিদুজ্জামান ডায়াবেটিক, হাই প্রেসার ও হার্টের বিভিন্ন সমস্যায় ভুগছিলেন। আজ দুপুর দেড়টার দিকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের নিজ চেম্বারে অসুস্থতা অনুভব করেন। পরীক্ষা-নিরীক্ষা শেষে বোঝা যায় তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছেন। পরে তাকে ঢাকা নেওয়ার প্রস্ততি নেওয়া হয়। কিন্তু তার আগেই ডা. ওয়াহিদুজ্জামানের শারীরিক অবস্থার অবনতি হয়। দ্রুত তাকে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের কুমারশীল মোড়স্থ আইসিও স্পেশালাইজড হাসপাতালে নেওয়া হয়। সেখানে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। বিকেল পৌনে ৩টার দিকে তিনি মারা যান। 

ডা. ওয়াহিদুজ্জামান কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলার আচমিতা ইউনিয়নের বাসিন্দা ছিলেন। তিনি ২১তম বিসিএস ক্যাডার। ২০২১ সালের ২৩ জুন তত্ত্বাবধয়ক পদে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিযুক্ত হন তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক মেয়েসহ অসংখ্য গুণাগ্রাহী রেখে গেছেন। 

আরো পড়ুন:

মঈনুদ্দীন/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়