ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

মা-মেয়েকে হত্যা: প্রধান আসামি গ্রেপ্তার

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৩, ১৯ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১০:০০, ১৯ ফেব্রুয়ারি ২০২৪
মা-মেয়েকে হত্যা: প্রধান আসামি গ্রেপ্তার

গোপালগঞ্জ সদর উপজেলার জালালাবাদ ইউনিয়নের দূর্গাপুর গ্রামে তুচ্ছ ঘটনায় মা-মেয়েকে হত্যা মামলার প্রধান আসামি হারুন মীনাকে গ্রেপ্তার করেছে পুলিশ। নিহতরা তারই ছোট ভাইয়ের স্ত্রী ও ভাতিজি। 

রোববার (১৮ ফেব্রুয়ারি) গভীর রাতে কাশিয়ানী উপজেলার ফুকরা এলাকা থেকে হারুন মীনাকে গ্রেপ্তার করা হয়।

গোপীনাথপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মো. আশরাফ হোসেন গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, হত্যাকাণ্ডের পরপরই পালিয়ে যায় হারুন মীনা। এসময় তিনি কাশিয়ানী উপজেলার ফুকরা এলাকায় মধুমতি নদী পার হয়ে পালানোর চেষ্টা করছিলো। গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে গোপালগঞ্জ সদর থানা জেল হাজতে পাঠানো হয়েছে।

তিনি আরো বলেন, এঘটনায় হত্যাকাণ্ড ব্যবহৃত অস্ত্রটি উদ্ধার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

পুলিশি ভাষ্য মতে, রোববার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বাড়ির উঠানে দাঁড়িয়ে মোবাইল ফোনে কথা বলছিলো টুকু মিনার মেয়ে এসএসসি পরীক্ষার্থী  লামিয়া (১৫)। এসময় তার বড় চাচা হারুন মীনা ভাতিজি লামিয়াকে সরে গিয়ে কথা বলতে বলেন। ভাতিজি না সরায় তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। এনিয়ে ক্ষিপ্ত বড় চাচা হারুন মিনা তার স্ত্রী ও মেয়ে মিলে লামিয়া, তার মা বিউটি বেগম ও লামিয়ার বোন অন্তরাকে কুপিয়ে আহত করে। এতে ঘটনাস্থলেই লামিয়া নিহত হয়। পরে স্থানীয়রা আহত লামিয়ার মা বিউটি বেগম ও বোন অন্তরাকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক বিউটি বেগমকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করে। 

বাদল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়