ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

ঝালকাঠিতে দায়িত্বে অবহেলায় ২ শিক্ষককে অব্যাহতি 

ঝালকাঠি প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৪, ২০ ফেব্রুয়ারি ২০২৪  
ঝালকাঠিতে দায়িত্বে অবহেলায় ২ শিক্ষককে অব্যাহতি 

ঝালকাঠির নলছিটি উপজেলায় চলমান দাখিল ও সমমানের পরীক্ষায় দায়িত্বে অবহেলার দায়ে দুই শিক্ষককে দায়িত্ব থেকে অব্যাহতি ও অসুদপায় অবলম্বন করার জন্য এক পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) আরবি দ্বিতীয়পত্রের পরীক্ষায় নলছিটি ইসলামিয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসা পরীক্ষা কেন্দ্রে অব্যাহতি দেন উপজেলা নিবার্হী কর্মকর্তা মো. নজরুল ইসলাম।

পরীক্ষার সঙ্গে সংশ্লিষ্টরা জানান, নলছিটি ইসলামিয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসা পরীক্ষা কেন্দ্রে অনিয়ম চলছে— এমন খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করেন। অব্যাহতি পাওয়া শিক্ষকরা হলেন, তিমিরকাঠি ফাতেমিয়া আজিজিয়া বালিকা দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক মিনারুল ইসলাম ও নাঙ্গুলী মালিপুর নিজামিয়া দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষিকা মমতাজ বেগম।

কেন্দ্রের দায়িত্বে থাকা শিক্ষক মোহাম্মদ বাহাউদ্দিন জানান, অব্যাহিত পাওয়া দুইজন শিক্ষক চলমান দাখিল পরীক্ষায় আর দায়িত্ব পালন করতে পারবেন না।

নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নজরুল ইসলাম জানান, নলছিটিতে নকলমুক্ত পরিবেশে পরীক্ষা হবে। এ ব্যাপারে প্রশাসনের প্রচেষ্টা চলমান আছে। কেউ যদি দায়িত্ব অবহেলা বা নকলের সহায়তা নেয় তাদের ছাড় দেয়া হবে না।
 

অলোক/বকুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়