ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

চোর সন্দেহে পিটিয়ে ভেঙে দেওয়া হয়েছে যুবকের হাত–পায়ের আঙুল

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৪, ২১ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১১:৪৫, ২১ ফেব্রুয়ারি ২০২৪
চোর সন্দেহে পিটিয়ে ভেঙে দেওয়া হয়েছে যুবকের হাত–পায়ের আঙুল

কুষ্টিয়ার খোকসায় চোর সন্দেহে পিটিয়ে এক যুবকের হাত–পায়ের আঙুল ভেঙে দেওয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) আহতাবস্থায় ওই যুবককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এর আগে, সোমবার দিবাগত রাতে এই ঘটনা ঘটে। ভুক্তভোগী যুবকের নাম সুমন (৩০)। তিনি পাবনার বেড়া থানার সিংহাসন গ্রামের রেজাউল প্রামাণিকের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার রাতে রাজবাড়ীর পাংশা উপজেলার মাছপাড়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ফরিদ মন্ডলের মুদি ও রাসায়নিক সারের দোকানে চুরির চেষ্টাকালে গ্রামবাসী চোরের দলকে ধাওয়া করে। একপর্যায়ে খোকসা ও পাংশার সীমান্তবর্তী এলাকায় চোর চক্রের সদস্য সন্দেহে সুমনকে আটক করে গ্রামবাসী। পরে সুমনের কাছ থেকে স্বীকারোক্তি আদায়ে তার ওপর শারীরিক নির্যাতন চালানো হয়। একপর্যায়ে সুমন জ্ঞান হারিয়ে ফেলেন। পরে তাকে শিমুলিয়া কালীবাড়ির সামনে ফেলে রেখে চলে যায় গ্রামবাসী। মঙ্গলবার সকালে এক গ্রাম পুলিশ রক্তাক্ত আহত যুবককে উদ্ধার করে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

হাসপাতালে চিকিৎসাধীন সুমন দাবি করেন, তিনি পাংশা উপজেলার কালীতলা গ্রামে বেড়াতে এসেছিলেন। বিকেলে ঘুরতে বেড়িয়ে পথ হারিয়ে ফেলেন। রাতে পথ চেনার জন্য ওই দোকানির ঘরের কড়া নাড়লে তাকে চোর সন্দেহে তাড়া করে গ্রামবাসী। আটকের পর লোহার রড় ও হাতুরি দিয়ে পিটিয়ে তার হাত–পায়ের ২০টি আঙ্গুল ভেঙ্গে ও ফাটিয়ে দেওয়া হয়। হামলাকারীদের কাছে অনেকবার বাঁচার আকুতি করলেও কেউ তাকে রক্ষায় এগিয়ে আসেনি।

খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ইফাত জাহান তনুজা বলেন, আহত রোগীর হাত–পায়ের অধিকাংশ আঙ্গুল ফাটা, রক্ত ঝরছিল। এক্সরে করতে বলা হয়েছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

মাছপাড়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য নিজাম আলী মন্ডল বলেন, রাতে গ্রামের লোক চোর ধরেছে শুনেছি। এর বেশি কিছু জানি না।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আন নূর জায়েদ বলেন, বিষয়টি খতিয়ে দেখে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

কাঞ্চন/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়