ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

দিনাজপুরে দুর্ধর্ষ ডাকাত দলের ৬ সদস্য গ্রেপ্তার

দিনাজপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪০, ২২ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১৯:০০, ২২ ফেব্রুয়ারি ২০২৪
দিনাজপুরে দুর্ধর্ষ ডাকাত দলের ৬ সদস্য গ্রেপ্তার

দিনাজপুরের হিলিতে নৈশপ্রহরীকে বেঁধে অটো রাইস মিলে দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় ৬ জন ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে দিনাজপুর পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এসময় বক্তব্য রাখেন পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ। এসময় সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ জিন্নাহ আল মামুন উপস্থিত ছিলেন।

পুলিশ সূত্রে জানা গেছে, গ্রেফতারকৃত ৬ জন আন্তঃজেলা ডাকাত দলের সদস্য।

গ্রেফতারকৃতরা হলেন- দিনাজপুর সদর উপজেলার করিমুল্লাপুর গ্রামের আব্দুর রহিম ওরফে পোড়া রহিম, উপশহর ৬নং ব্লকের শামি ওরফে পবন, কসবা এলাকার আব্দুস সোহাগ, শেখপুরা নিমনগর এলাকার বকুল হোসেন, চিরিরবন্দর উপজেলার ভাবকি গ্রামের ফরিদুল ইসলাম ও হাকিমপুর উপজেলার মধ্য বাসুদেবপুর গ্রামের আলিম হোসেন।

ব্রিফিংয়ে জানানো হয়েছে যে, গত ১৫ ফেব্রুয়ারি রাত পৌনে ৩টায় হাকিমপুর (হিলি) উপজেলার বাসুদেবপুর এলাকার গনেশ প্রসাদ সাহার ইউনাইটেড রাইস মিলে নৈশপ্রহরীকে বেঁধে ডাকাতি করে তারা। এই ঘটনায় ১৭ ফেব্রুয়ারি মিলের স্বত্বাধিকারী বাদি হয়ে একটি মামলা দায়ের করেন। মামলাটি দায়ের হওয়ার পর থেকে হাকিমপুর, দিনাজপুর কোতয়ালী ও ডিবি পুলিশ যৌথভাবে অভিযান শুরু করে। অভিযানকালে জেলার বিভিন্ন উপজেলা থেকে ৬ ডাকাত সদস্যকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। এসময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত বিভিন্ন ধারালো অস্ত্র জব্দ করা হয়।

পুলিশ সুপার বলেন, বিভিন্ন থানায় গ্রেপ্তারকৃত আব্দুর রহিমের নামে ৫টি, শামিমের বিরুদ্ধে ১৪টি, আব্দুস সোহাগের বিরুদ্ধে ১০টি, আলিম হোসেনের বিরুদ্ধে ১টি ও ফরিদুল ইসলামের বিরুদ্ধে ১টি মামলা রয়েছে।

মোসলেম/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়