ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

মানিকগঞ্জে চাঞ্চল্যকর কুদ্দুস হত্যাকাণ্ডের মামলায় গ্রেপ্তার ৯

মানিকগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০২, ২৮ ফেব্রুয়ারি ২০২৪  
মানিকগঞ্জে চাঞ্চল্যকর কুদ্দুস হত্যাকাণ্ডের মামলায় গ্রেপ্তার ৯

মানিকগঞ্জের সিংগাইর উপজেলায় আটিপাড়া গ্রামের চাঞ্চল্যকর আব্দুল কুদ্দুস হত্যাকাণ্ডের মামলায় ৯ জন আসামিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার সুজন সরকার।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার চান্দহর ইউনিয়নের আটিপাড়া গ্রামের হযরত আলীর ছেলে কালাম, তার ভাই ইউপি সদস্য আব্দুল গফুর, হাকিম আলীর ছেলে মিলন, কালামের ছেলে জুবায়ের, সিরাজপুর গ্রামের সামসুল ইসলামের ছেলে মোখলেছ, ওমেদ আলীর ছেলে আবুল হোসেন, আবুল হোসেনের ছেলে আব্দুল আওয়াল, মঞ্জুরুল হক ও বখতিয়ার হোসেন।
অতিরিক্ত পুলিশ সুপার সুজন সরকার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গত দুই দিন আগে এই মামলার দুই জন আসামিকে গ্রেপ্তার করা হয়। এরপর তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে গতকাল আরও ৭ জন আসামিকে ঢাকার সবুজবাগ ও হাজারীবাগ থেকে গ্রেপ্তার করা হয়।

এই মামলার বাকি আসামিদের অতিদ্রুত গ্রেপ্তার করার চেষ্টা চলছে বলেও জানান তিনি।

তিনি আরও বলেন, চলতি বছরের গত ৩ ফেব্রুয়ারি আটিপাড়া গ্রামের দেওয়ানবাড়ি মসজিদের সামনে জমিজমা নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে গ্রেপ্তারকৃত আসামিসহ আরও কয়েকজন বাঁশ ব্যবসায়ি আব্দুল কুদ্দুসকে কুপিয়ে হত্যা করে। পরে নিহতের স্ত্রী শিউলী বেগম বাদি হয়ে সিংগাইর থানায় ১৫ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ১০/১৫ জনকে আসামি করে মামলা দায়ের করেন। মামলা রুজুর পরে তদন্তের দায়িত্ব পায় জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ডিএসবির অতিরিক্ত পুলিশ সুপার নুরজাহান লাবনী, জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ প্রমুখ।

জাহিদুল/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়