ঢাকা     শনিবার   ০৫ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২০ ১৪৩১

ফরিদপুরে হত্যা মামলায় জামিনে এসে নিহতের স্বজনদের হুমকি

ফরিদপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০৬, ২৮ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ২০:১৫, ২৮ ফেব্রুয়ারি ২০২৪
ফরিদপুরে হত্যা মামলায় জামিনে এসে নিহতের স্বজনদের হুমকি

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার আলগী ইউনিয়নের ছোট খারদিয়া গ্রামের আলমগীর মাতুব্বর হত্যা মামলার আসামিরা জামিনে এসে নিহতের স্বজনদের মারপিট ও মামলা তুলে নিতে হুমকি দিচ্ছে বলে অভিযোগ উঠেছে।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) বেলা বারোটায় ছোট খারদিয়া গ্রামের নিহতের বাড়ির সামনের সড়কে মানববন্ধন করে বাদিপক্ষের লোকজনের নিরাপত্তা দাবি করে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। এ ঘটনায় তারা নিরাপত্তাহীনতায় ভুগছেন।

মানববন্ধনের আগে নিহতের পরিবারের বাড়ির উঠানে সাংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সেখানে বক্তব্য দেন নিহতের চাচা মো. কাওসার মাতুব্বর। তিনি বলেন, এ হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের পরিবারকে সহযোগিতা করার অপরাধে কয়েকদিন আগেও আসামিরা আমার উপর হামলা চালিয়ে বেধড়ক মারপিট করে গুরুতর আহত করেছে।

আরো পড়ুন:

নিহতের স্বজনরা জানান, আসামিপক্ষ প্রভাবশালী হওয়ায় তারা মামলা তুলে না নিলে ফের হামলা ও মারধরের হুমকি দিচ্ছে। ফলে নিহতের পরিবারের অনেকেই পালিয়ে দিন কাটাচ্ছে।

উল্লেখ্য, ২০২৩ সালের ১৩ মে স্থানীয়ভাবে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের সরোয়ার মাতুব্বর ও সানু মাতুব্বরের নেতৃত্বে ৬০-৭০ জন মানুষ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালিয়ে আলমগীর হোসেন

মাতুব্বরকে নৃশংসভাবে হত্যা করে। এ ঘটনায় ১৫ মে নিহতের স্ত্রী বিলকিস বেগম বাদী হয়ে ৫৭ জনের নাম উল্লেখ করে এবং আরও অন্তত ১০-১৫ জনকে অজ্ঞাত আসামি করে ভাঙ্গা থানায় মামলা দায়ের করেন।

তামিম/ফয়সাল

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়