ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

শৌচাগারের পাশে পড়েছিল মেস পরিচালিকার মুখ বাঁধা মরদেহ

মুন্সীগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১১, ১ মার্চ ২০২৪  
শৌচাগারের পাশে পড়েছিল মেস পরিচালিকার মুখ বাঁধা মরদেহ

স্বজনদের আহাজারি

মুন্সীগঞ্জের গজারিয়ায় শৌচাগারের পাশ থেকে মাবিয়া খাতুন (৫৫) নামে এক মেস পরিচালিকার মুখ বাঁধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১ মার্চ) সকালে মরদেহটি উদ্ধার করা হয়। মাবিয়া খাতুন খুলনার তেরোখাদা উপজেলার ছাগলাদহ ইউনিয়নের হিন্দু কুশলা গ্রামের আব্দুল গাফফার মোল্লার স্ত্রী। তিনি মুন্সীগঞ্জে ভাড়া বাড়িতে থেকে একটি মেস পরিচালনা করতেন।

মরদেহের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন থাকায় পুলিশের ধারণা, পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে।

মাবিয়া খাতুনের স্বামী আব্দুল গাফফার মোল্লা জানান, ২০১৩ সালের দিকে জীবিকার তাগিদে তারা মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার ভবানীপুর গ্রামে চলে আসেন। পরে স্থানীয় আবুল কাশেমের বাড়িতে ভাড়া থেকে মেস পরিচালনা করতেন তার স্ত্রী মাবিয়া খাতুন।

মেসে খাবার খেয়ে দীর্ঘদিন ধরে টাকা না দেওয়ায় বিল্লাল নামে এক শ্রমিকের সঙ্গে গতকাল রাতে মাবিয়া খাতুনের বাকবিতণ্ডা হয়। এ সময় বিল্লাল টাকা দিবেন না জানিয়ে উল্টো মাবিয়াকে দেখে নেওয়ার হুমকি দেন। এ ঘটনার পরে কাজকর্ম শেষে ঘুমিয়ে পড়েন তারা।

প্রতিদিন ভোরে মাবিয়া খাতুন মেসে রান্না করতে যেত। কিন্তু আজ না যাওয়ায় মেসের লোকজন তাকে ডাকতে বাসায় আসে। এ সময় মাবিয়াকে ঘরে না দেখতে পেয়ে আশপাশে খোঁজাখুঁজি করেন আব্দুল গাফফার। একপর্যায়ে বসতঘরের অদূরে শৌচাগারের পাশে মাবিয়ার মরদেহ দেখতে পান তিনি। গামছা দিয়ে মরদেহের মুখ বাঁধা ছিল।

গজারিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজীব খান বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

রতন/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়