ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

মৌলভীবাজারে ছিনতাইকৃত সিএনজি ও নগদ টাকা উদ্ধার, আটক ৪

মৌলভীবাজার সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৪৬, ৩ মার্চ ২০২৪  
মৌলভীবাজারে ছিনতাইকৃত সিএনজি ও নগদ টাকা উদ্ধার, আটক ৪

মৌলভীবাজারের বড়লেখা থানা পুলিশের বিশেষ অভিযানে ছিনতাইকৃত সিএনজি অটোরিকশা এবং নগদ টাকাসহ ঘটনার সাথে জড়িত ছিনতাই চক্রের চারজন সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে।

রোববার (৩ মার্চ) দুপুরে বড়লেখা থানা আয়োজিত প্রেস ব্রিফিংয়ে কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার দীপংকর ঘোষ এসব তথ্য জানান। গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ছিনতাইকৃত একটি সিএনজি এবং নগদ ২৪ হাজার ৭০০ টাকা উদ্ধার করা হয়।

দীপংকর ঘোষ বলেন, গতকাল শনিবার (২ মার্চ) রাতে মামলার তদন্তকারী অফিসার এসআই আতাউর রহমান সঙ্গীয় ফোর্সসহ বড়লেখা থানাধীন চন্ডীনগর এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেপ্তার করেন।

গ্রেপ্তারকৃতরা হলেন আব্দুল মান্নান’র ছেলে ইমন আহমেদ (১৮), নুরুল হক’র ছেলে ইমরান আহমেদ (১৯), আব্দুল মালিক’র ছেলে এমরান আহমেদ (২৪) এবং ইসবর আলী’র ছেলে জসীম উদ্দিন (২৮)। সকলেরই বড়লেখা উপজেলার জিয়াদনগর (বিরাশী) গ্রামের বাসিন্দা।

পরবর্তীতে গ্রেপ্তারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদ করে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে সিলেট জেলার গোয়াইনঘাট থানার সালুটিকর এলাকা থেকে ছিনতাইকৃত সিএনজি উদ্ধার করা হয়। 

বড়লেখা থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী বলেন, রোববার (৩ মার্চ) বিকেলে আসামিদের বিজ্ঞ আদালতে হাজির করা হলে আসামিগণ ঘটনার সাথে জড়িত মর্মে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা আনুমানিক সাড়ে ৬টায় বড়লেখা থানার রাতিরপুল এলাকায় অজ্ঞাত কয়েকজন ব্যক্তি সিএনজি চালক মো. আব্দুস শহীদকে মারধর করে তার সিএনজি চালিত অটোরিকশা, ব্যবহৃত মোবাইল এবং নগদ টাকা ছিনতাই করে এবং তার হাত পা বেঁধে ফেলে রেখে চলে যায়।

হামিদ/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়