ঢাকা     শুক্রবার   ০৫ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২১ ১৪৩১

গাজীপুরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা, আহত আরও ২

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২২, ৪ মার্চ ২০২৪  
গাজীপুরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা, আহত আরও ২

গাজীপুর মহানগরীর উত্তর ভুরুলিয়া এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ইজাফ্ফর আলী (৪৫) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে বখাটে যুবকরা। এ সময় আহত হয়েছেন আরো দুইজন।

রোববার (৩ মার্চ) দিবাগত মধ্যরাতে এ হতাহতের ঘটনা ঘটে। 

নিহত ইজাফ্ফর আলী গাজীপুর মহানগরীর ২৫ নম্বর ওয়ার্ডের সলিম উদ্দিনের ছেলে। তিনি এলাকায় অটোরিকশা ভাড়া দেওয়ার ব্যবসা করতেন। 

আহতরা হলেন, নিহতের ছেলে ইসমাইল হোসেন (২০) ও নিহতের বড় ভাই আজাফফর আলী (৫০)।

এলাকাবাসী, নিহতের স্বজন ও পুলিশ জানায়, মহনগরীর উত্তর ভুরুলিয়া এলাকার বাসিন্দা আজাফফর আলী গত রোববার রাত সাড়ে ১১ টার দিকে নিজ বাড়ির সামনে বসে ছিলেন। এসময়ে তার সামনে দিয়ে একই এলাকার বখাটে রতন মিয়াসহ ১০-১২ জন যুবক হেঁটে যাচ্ছিলো। তখন আজাফ্ফর আলী জানতে চায় তোমরা কে? কোথায় যাচ্ছ? তখন উল্টো রতনসহ কয়েকজন তাকে জিজ্ঞেস করে তুই কে? আমরা কোথায় যাচ্ছি সেটা তোর জানার দরকার কি? এই নিয়ে বাকবিতন্ডার সৃষ্টি হয়। পাশ থেকে তার ভাতিজা ইসমাইল হোসেন বিষয়টি দেখে তার বাবা ইজাফ্ফর আলীকে ডেকে নিয়ে আসে। একপর্যায়ে রতন ও তার সহযোগিরা তাদের এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই ইজাফ্ফর আলীর মৃত্যু হয় এবং তার ছেলে ইসমাইল ও বড় ভাই আজাফ্ফর গুরুতর আহত হয়। পরে তাদের চিৎকারে আশপাশের লোকজন হতাহতদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন এবং অন্য দুইজনকে হাসপাতালে ভর্তি করে। 

মহানগরীর ২৫ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. মজিবুর রহমান বলেন, রতনসহ কয়েকজন যুবক তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ব্যবসায়ী ইজাফ্ফর আলীকে কুপিয়ে হত্যা করেছে। এঘটনায় আরো দুই-তিনজন জখমও হয়েছে। 

নিহতের প্রতিবেশি দেলোয়ার হোসেন বলেন, আমরা সবাই ওই সময় ঘু্মের প্রস্তুতি নিচ্ছিলাম, হইচই শুনে বাড়ি থেকে বের হয়ে জানতে পারি তাকে কুপিয়ে হত্যা করেছে। সকালে হাসপাতালে গিয়ে জানতে পারি আহত ইসমাইলের অবস্থাও খারাপ।

গাজীপুর মহানগরীর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাফিউল করিম বলেন,নিহতের শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন রয়েছে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেস্টা চলছে। এঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

রেজাউল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়