ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

বেইলি রোডে আগুন 

নিহত সাংবাদিক তুষারের পরিবারকে আর্থিক অনুদান প্রদান

ঝালকাঠি প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১১, ৪ মার্চ ২০২৪  
নিহত সাংবাদিক তুষারের পরিবারকে আর্থিক অনুদান প্রদান

ঢাকার বেইলি রোডে বহুতল ভবনে অগ্নিকাণ্ডে নিহত সাংবাদিক তুষার হাওলাদারের (২৫) পরিবারকে আর্থিক অনুদান দেওয়া হয়েছে। সোমবার (৪ মার্চ) ঝালকাঠির কাঠালিয়া উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নেছার উদ্দিন নিজ কার্যালয়ে তুষারের মা অঞ্জনা রানীর হাতে অনুদানের ৫০ হাজার টাকা তুলে দেন। আমেরিকার ভার্জিনিয়া ভিত্তিক প্রবাসী বাংলাদেশিদের মানবাধিকার ও স্বেচ্ছাসেবী সংগঠন লাভ শেয়ার বিডি এই অনুদান দিয়েছে। 

অনুদান প্রদানের সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সংগঠনের ঝালকাঠির প্রতিনিধি আক্কাস সিকদার, স্বেচ্ছাসেবক আবু তাহের লিটন, ঝালকাঠি প্রেসক্লাবের সহ সভাপতি আল আমিন তালুকদার, সহ-সাধারণ সম্পাদক স্থানীয় দৈনিক গাউছিয়া পত্রিকার প্রকাশক অলোক সাহা, কাঠালিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শহীদুল আলম, যুগ্ম সাধারণ সম্পাদক এইচএম নাসির উদ্দিন। 

আরও পড়ুন: সাংবাদিক তুষারের বাড়িতে শোকের মাতম

সংগঠনের সভাপতি জাকির চৌধুরী সংবাদ বিজ্ঞপ্তিতে বলেন, ঢাকার বেইলি রোডের গ্রিন কোজি আট তলা ভবনে অগ্নিকাণ্ডে ৪৬ জনের মর্মান্তিক মৃত্যুতে গভীর শোক ও তাদের পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করছে লাভ শেয়ার বিডি। প্রবাসী বাংলাদেশিরা ১৯৯০ সালে সংগঠনটি প্রতিষ্ঠা করে মানবাধিকার রক্ষা এবং হতদরিদ্রদের সহায়তায় কাজ করে আসছে। আমরা বেইলি রোড ট্রাজেডিতে নিহত ও আহত দরিদ্রদের চিকিৎসার জন্য ১০ লাখ টাকা সহায়তা ঘোষণা করছি।

কাঠালিয়া উপজেলার ইউএনও মো. নেছার উদ্দিন জানান, অগ্নিকাণ্ডে নিহতদের পাশে দাঁড়ানোর জন্য এই সংগঠনটিকে আমরা ধন্যবাদ জানাচ্ছি।

অলোক/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়