ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

খুলনায় ৫ যাত্রী নিহতের ঘটনায় ড্রাম ট্রাক চালক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, খুলনা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৪, ৫ মার্চ ২০২৪  
খুলনায় ৫ যাত্রী নিহতের ঘটনায় ড্রাম ট্রাক চালক গ্রেপ্তার

গ্রেপ্তারকৃত ঘাতক ড্রাম ট্রাকের চালক মো. সজিব হাসান সাজু।

খুলনায় বেপরোয়া গতিতে ড্রাম ট্রাক চালিয়ে একই পরিবারের চারজনসহ ইজিবাইকের ৫ যাত্রী হত্যা মামলার আসামি ঘাতক ড্রাম ট্রাকের চালক মো. সজিব হাসান সাজুকে (২৪) গ্রেপ্তার করেছে র‌্যাব-৬।

মঙ্গলবার (৫ মার্চ) নগরীর খানজাহান আলী থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। সে ডুমুরিয়া উপজেলার রানাই গ্রামের অহিদুজ্জামান খানের ছেলে।

র‌্যাব-৬ সূত্রে জানা গেছে, গত ১০ ফেব্রুয়ারি দুপুর সোয়া ৩টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের ডুমুরিয়া উপজেলার আগরদহ কালভার্ট নামক স্থানে বিপরীত দিক থেকে আসা লাইসেন্সবিহীন ও অপ্রশিক্ষিত চালক কর্তৃক একটি ড্রাম ট্রাক বেপরোয়া গতিতে সামনে থাকা একটি ইজি বাইককে চাপা দেয়। এতে ইজিবাইকটি দুমড়ে-মুচড়ে গিয়ে ৫ জন যাত্রী নিহত ও ২ জন গুরুতর আহত হয়। এ ঘটনায় একজন ভিকটিমের চাচাতো ভাই বিশ্বজিৎ ঢালি বাদী হয়ে ডুমুরিয়া থানায় সড়ক পরিবহন আইনে একটি অজ্ঞাতনামা মামলা দায়ের করেন। ঘটনার পর থেকেই র‌্যাব-৬, খুলনার একটি আভিযানিক দল আসামিদের গ্রেপ্তার করতে গোয়েন্দা তৎপরতা শুরু করে। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৬’র স্পেশাল কোম্পানির একটি অভিযানিক দল গোপন সূত্রে খবর পেয়ে গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় খুলনা মহানগরীর খানজাহান আলী থানা এলাকা থেকে আসামি ড্রাম ট্রাকচালক মো. সজিব হাসান সাজুকে গ্রেপ্তার করে। তাকে খর্ণিয়া হাইওয়ে থানায় হস্তান্তর করা হয়েছে।

খর্ণিয়া হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হামিদ উদ্দীন আহম্মেদ জানান, বিকেলে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

নুরুজ্জামান/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়