ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, ২০ তীর্থযাত্রী আহত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০৯, ৯ মার্চ ২০২৪   আপডেট: ১৩:২৫, ৯ মার্চ ২০২৪
নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, ২০ তীর্থযাত্রী আহত

আহত যাত্রী

শুক্রবার (৮ মার্চ) দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেছে। এ সময় অন্ততপক্ষে ২০ জন আহত হয়েছেন। তারা সবাই সীতাকুণ্ড চন্দ্রনাথ মন্দিরে শিব চতুর্দশী মেলার তীর্থযাত্রায় যাচ্ছিলেন। কুমিল্লা-সিলেট মহাসড়কের কসবা উপজেলার মনকসাই এলাকায় এই দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা এবং পুলিশ আহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়ায় হাসপাতালে পাঠিয়েছে। আহতরা সবাই ব্রাহ্মণবাড়িয়া পৌরশহরের পাইকপাড়া ও মেড্ডার বাসিন্দা। রাইজিংবিডিকে এই তথ্য নিশ্চিত করেছেন কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহমেদ।

আহতরা হলেন, জয় দাস (২২), সুমন (৩৬), বাপন দাস (৩৬), সংগীতা দাস (৩০), সুনাকা (৬০), খুশি রায় (৪), কবিতা রানী (৪০), আশা রায় (২৪), রাহুল রায় (১৭), রাকেশ (২৫), কেশব (২৬), গোপাল (৩০), জনি দাস (৩৬), মমতা দাস (৬৮) ও বাপন দাস (৪২)। আহতদের মধ্যে অনেকের নাম পরিচয় জানা যায়নি। 

স্থানীয়রা জানান, সীতাকুণ্ড চন্দ্রনাথ মন্দিরে শিব চতুর্দশী মেলার তীর্থযাত্রায় উদ্দেশ্যে বাসটি শহরের পাইকপাড়া থেকে রাত ১০ টার দিকে রওনা দেয়। কসবার মনকসাই এলাকায় পৌঁছালে আরেকটি বাস তীর্থযাত্রার বাসটিকে ওভারটেক করার চেষ্টা করে। এ সময় তীর্থযাত্রার বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খালে পড়ে যায়। স্থানীয়রা বিষয়টি পুলিশকে জানালে কসবা থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। পরে পুলিশ এবং স্থানীয়রা আহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়ার জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য পাঠিয়েছে।

/রুবেল/লিপি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়