ঢাকা     বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২০ ১৪৩১

পাবনায় সাবেক এমপি নুরুজ্জামান বিশ্বাসের গাড়ি ভাঙচুর 

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৩, ৯ মার্চ ২০২৪   আপডেট: ১৬:০৭, ৯ মার্চ ২০২৪
পাবনায় সাবেক এমপি নুরুজ্জামান বিশ্বাসের গাড়ি ভাঙচুর 

পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাসের গাড়ি ভাঙচুর করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার (৮ মার্চ) রাতে ঈশ্বরদী পৌর শহরের আকবরের মোড়ে তার বাড়ির সামনে এই হামলার ঘটনা ঘটে।

হামলাকারীরা বাড়ির গেটে থাকা এমপির পরিবারের ব্যবহৃত একটি প্রাইভেট কার ও একটি মোটর সাইকেল ভাঙচুর করে। তবে হামলায় কেউ আহত হয়নি। 

ঘটনার প্রত্যক্ষদর্শী ও বাড়ির পাহারাদার মো. রানা হোসেন বলেন, ‘বাড়ি থেকে বের হয়ে পাশেই প্রাচীর নির্মাণকাজের সামগ্রী দেখার জন্য গিয়েছিলাম। হঠাৎ করে দুটি মোটর সাইকেলে করে চারজন লোক এসে বাড়ির সামনে রাখা প্রাইভেট কার ও মোটরসাইকেল ভাঙচুর করে। তারা মাস্ক পরা ছিল।’

নুরুজ্জামান বিশ্বাসের ছেলে যুবলীগ নেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস জানান, রাত পৌনে ৯টার দিকে একদল সন্ত্রাসী মুখ বেঁধে মোটরসাইকেলে এসে এ ঘটনা ঘটিয়ে পালিয়ে গেছে। 

ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু জানান, নুরুজ্জামান বিশ্বাস আওয়ামী লীগের প্রবীন নেতা। সাবেক এমপি। এই অঞ্চলের মুজিব বাহিনীর প্রধান। আমরা মনে করি, অপরাধীরা তার বাড়িতে হামলা চালিয়ে শুধু গাড়ি ভাঙচুর নয়, বড় কোন ঘটনা ঘটানোর পরিকল্পনা করেছিল। 

তিনি ঘটনার নিন্দা জানিয়ে অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। 

নুরুজ্জামান বিশ্বাস বলেন, বাড়িতে বসে কথা বলছিলাম। হঠাৎ গেটের সামনে ভাঙচুরের শব্দ শুনে বের হয়ে দেখি আমার ব্যবহৃত একটি প্রাইভেট কার ও বাড়িতে আসা একজনের মোটরসাইকেল ভাঙচুর করে পালিয়ে গেছে। আমি মনে করি এটা শুধু ভাঙচুর নয়, সেখানে গেলে আমাদের হত্যার ঘটনাও ঘটতে পারতো। 

শহরের শান্ত পরিবেশ নষ্ট করার লক্ষে সন্ত্রাসীরা পরিকল্পিতভাবে বাড়িতে হামলা ও ভাঙচুর চালিয়েছে বলে তিনি দাবি করেন। 

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম বলেন, সাবেক এমপি পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে ব্যবস্থা নেয়া হবে। 

শাহীন//

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়