ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

যশোরে ২৫ মামলার আসামি খুন

নিজস্ব প্রতিবেদক, যশোর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৬, ৯ মার্চ ২০২৪  
যশোরে ২৫ মামলার আসামি খুন

আধিপত্য বিস্তার ও মাদক ব্যবসা সংক্রান্ত বিরোধের জেরে যশোরে দুর্বৃত্তদের হাতে খুন হয়েছেন রমজান শেখ (৩০) নামের এক ব্যক্তি। গতকাল শুক্রবার (৮ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে শহরের রেলগেট কলাবাগান এলাকার বাবুর দোকানের সামনে তাকে হত্যা করা হয়। রমজান ২৫টি মামলার আসামি ছিলেন। 

স্থানীয় সূত্রে জানা গেছে, ছিনতাই, মাদক বিক্রি, বোমাবাজি, হত্যাসহ বিভিন্ন মামলার আসামি রমজান গত দু’বছর ধরে এলাকায় মাদক কারবার করছিলেন। মাদক কারবার ও গ্রুপ পরিচালনা করার কারণে প্রতিপক্ষ তৈরি হয় তার। পিচ্চি রাজা গ্রুপ ছাড়াও আরও দু’টি পক্ষের সঙ্গে তার দ্বন্দ্ব ছিল। কয়েক দফা রমজানের বাড়িতে হামলা চালিয়েও ভাঙচুর লুটপাট করে প্রতিপক্ষরা। 

নিহত রমজানের শাশুড়ি বাসনা বেগম জানান, শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে স্থানীয় বাবুর দোকানের গলিতে পিচ্চি রাজার নেতৃত্বে চার-পাঁচজন এসে রমজানকে কুপিয়ে হত্যা করে। 

রমজানের মরদেহ হাসপাতালে আনা কয়েক যুবক জানান, তারা নিথর দেহটি উদ্ধার করে হাসপাতালে আনেন। হত্যায় কারা জড়িত তারা জানেন না। 

এদিকে, থানা সূত্র জানিয়েছে মোস্ট ওয়ান্টেড সন্ত্রাসী পিচ্চি রাজা ও রমজান। ২০২২ সালে শহরের মুজিব সড়ক থেকে রমজানকে অস্ত্রসহ আটক করে র‌্যাব-৬ যশোরের একটি দল।

পুলিশি সূত্র জানিয়েছে, রমজানের বিরুদ্ধে কোতোয়ালি থানায় ২৫ টি মামলা রয়েছে। যার মধ্যে সাতটি অস্ত্র, পাঁচটি বিস্ফোরক, একটি হত্যা, একটি ডাকাতি, চারটি হত্যা চেষ্টা ও সাতটি মাদক মামলা। এছাড়া জেলার অন্য থানাতেও তার বিরুদ্ধে মামলা রয়েছে। 

যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, রমজানকে যারা হত্যা করেছেন তাদের খোঁজখবর নেওয়া হচ্ছে। পুলিশের কয়েকটি টিম মাঠে নেমেছে। নিহতের পরিবারের সঙ্গেও কথা বলা হচ্ছে। হত্যাকাণ্ডে জড়িত কয়েকজনের নাম এসেছে। তাদের আটকে অভিযান চলছে। 

রিটন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়