ঢাকা     শুক্রবার   ১৮ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ২ ১৪৩১

কাউন্সিলর হিসেবে মিন্টুর ডাবল হ্যাটট্রিক

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৭, ১০ মার্চ ২০২৪  
কাউন্সিলর হিসেবে মিন্টুর ডাবল হ্যাটট্রিক

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ৬নং ওয়ার্ডে কাউন্সিলর পদে এবারও নির্বাচিত হয়েছেন সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু। ময়মনসিংহ পৌরসভা ও পরবর্তীতে সিটি কর্পোরেশনে উন্নীত হওয়া পর্যন্ত টানা ছয় বার তিনি কাউন্সিলর নির্বাচিত হলেন। মিন্টু জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) ময়মনসিংহ মহানগর শাখার সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

শনিবার (৯ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে ময়মনসিংহ নগরীর টাউন হলের তারেক স্মৃতি অডিটোরিয়ামে আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও সিটি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা বেলায়েত হোসেন চৌধুরী বেসরকারিভাবে ৩৩টি ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলর নাম ঘোষণা করেন। 

ফলাফলে নগরীর ৬নং ওয়ার্ডের টিফিন ক্যারিয়ার প্রতীকে সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু ৩ হাজার ২৭৮ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোস্তাফিজুর রহমান মামুন ঘুড়ি প্রতীকে পেয়েছেন ৯১০ ভোট।

আরো পড়ুন:

সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু জানান, ১৯৯৩ সালের ৩০ জানুয়ারি প্রথম ময়মনসিংহ পৌরসভার কাউন্সিলর পদে নির্বাচিত হন তিনি। এরপর থেকে টানা চার বার পৌরসভার কাউন্সিলর এবং পরবর্তীতে পৌরসভা থেকে সিটি কর্পোরেশনে উন্নীত হওয়ার পর টানা দুই বার সিটি কর্পোরেশনের কাউন্সিলর পদে নির্বাচিত হলেন। 

মিন্টু বলেন, ‘৬নং ওয়ার্ডবাসীর ভালোবাসায় তাদের প্রতি আমি কৃতজ্ঞ। সুখে-দুঃখে এই ওয়ার্ডবাসীর পাশে আছি, তাই তারা আমাকে বারবার তাদের প্রতিনিধি হিসেবে নির্বাচিত করেন। যতদিন বেঁচে আছি, মানুষের সেবা করে পাশে থাকতে চাই।’  

শনিবার (৯ মার্চ) দ্বিতীয়বারের মতো ময়মনসিংহ সিটি কর্পোরেশনের নির্বাচন হয়েছে। নির্বাচনে মেয়র পদে পাঁচজন, সাধারণ কাউন্সিলর মধ্যে ১৩৯ জন এবং সংরক্ষিত নারী কাউন্সিলরের পদে ৬৯ জন প্রতিদ্বন্দ্বিতা করেন। 
 

মিলন/বকুল

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়