ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

প্রেমিককে গাছে বেঁধে প্রেমিকাকে গণধর্ষণের অভিযোগ

সুনামগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০৬, ১০ মার্চ ২০২৪   আপডেট: ২১:১২, ১০ মার্চ ২০২৪
প্রেমিককে গাছে বেঁধে প্রেমিকাকে গণধর্ষণের অভিযোগ

অভিযুক্ত আফছর উদ্দিন

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় প্রেমিককে গাছের সঙ্গে বেঁধে এক কিশোরীকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে স্থানীয় আওয়ামী লীগ নেতা ও তার সহযোগীদের বিরুদ্ধে। গত শুক্রবার রাতে উপজেলার মান্নারগাঁও ইউনিয়নের জালালপুর গ্রামে ঘটনাটি ঘটে। এসময় ভুক্তভোগীদের দুটি মোবাইল ও ৮ হাজার টাকা ছিনিয়ে নেয় অভিযুক্তরা। জড়িতরা সবাই পলাতক।

জানা যায়, সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার পলাশ গ্রামের সুরুজ আলীর ছেলে নুরুজ্জামানের সঙ্গে হবিগঞ্জের মাধবপুর উপজেলার এক কিশোরীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত শুক্রবার তারা বিয়ে করার জন্য সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার কামারগাঁওয়ে বন্ধু আফাজ উদ্দিনের বাড়িতে যেতে রওনা দেন। 

সন্ধ্যায় দোয়ারাবাজারের আজমপুর খেয়াঘাটে একই গ্রামের সিএনজি অটোরিকশা চালক আব্দুল করিমের সঙ্গে তাদের কথা হয়। আব্দুল করিম তাদেরকে আফাজ উদ্দিনের বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে অটোরিকশায় তোলেন। রাতে জালালপুর গ্রামের ভেতরে গিয়ে অটোরিকশায় গ্যাস নেই জানিয়ে জালালপুরের লিয়াকত আলীর ছেলে মান্নারগাঁও ইউনিয়নের চার নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সেক্রেটারি আফছর উদ্দিনকে (৩৫) ডেকে আনেন। আফছর উদ্দিন ভুক্তভোগীদের চর দিয়ে ভয়ভীতি দেখিয়ে বলেন, তোমাদের কাছে কোন কাবিননামা নেই। তোমরা একসঙ্গে কীভাবে থাকবে। তোমাদের পুলিশে দেওয়া হবে। রাত ১টায় ওই দুজনকে পরিত্যাক্ত একটি বাড়িতে নিয়ে যান তিনি। সেখানে নুরুজ্জামানকে গাছের সঙ্গে বেঁধে আফছর উদ্দিন, ফয়জুল বারী (৪৫), কামারগাঁওয়ের ইদ্রিছ আলীর ছেলে আব্দুল করিম (৩৫) ও জালালপুরের হায়াত আলীর ছেলে ছয়ফুল ইসলাম (৩০) পালাক্রমে ওই কিশোরীকে ধর্ষণ করেন বলে স্থানীয় লোকজন ও পুলিশের কাছে জানায় ওই কিশোরী। 

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল হাসান বলেন, এই ঘটনায় স্থানীয় আওয়ামী লীগ নেতাসহ তার বন্ধুদের বিরুদ্ধে থানায় গণধর্ষণের মামলা হয়েছে। আমরা অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান চাচ্ছি। ভুক্তভোগী কিশোরীকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে।

মনোয়ার/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়