ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

স্ত্রীর শরীরে আগুন দেওয়ার অভিযোগে স্বামী আটক

সিরাজগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩২, ১০ মার্চ ২০২৪  
স্ত্রীর শরীরে আগুন দেওয়ার অভিযোগে স্বামী আটক

সিরাজগঞ্জের কাজিপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ববিতা খাতুন (২০) নামে ৭ মাসের এক অন্তঃসত্ত্বা গৃহবধুর শরীরে কেরোসিন ঢেলে আগুন দেওয়ার অভিযোগে স্বামী হজরত আলীকে আটক করেছে পুলিশ।

রোববার (১০ মার্চ) রাতে কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। অগ্নিদগ্ধ গৃহবধুকে উদ্ধার করে সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অগ্নিদগ্ধ ববিতা খাতুন উপজেলার চালিতাডাঙ্গা ইউনিয়নের মাথাইলচাপড় গ্রামের বকুল হোসেনের মেয়ে। আটক হজরত আলী উপজেলার হাজরাহাটি গ্রামের বাসিন্দা।

ববিতা খাতুনের মা জানান, তার ৭ মাসের অন্তঃসত্ত্বা মেয়ে ববিতাকে স্বামীর বাড়ি থেকে আনতে যান। এ সময় তুচ্ছ ঘটনায় ববিতা ও তার স্বামী হজরত আলীর মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে হজরত আলী ক্ষেপে গিয়ে ববিতার শরীরে কেরোসিন ছিটিয়ে আগুন ধরিয়ে দেয়। এতে ববিতার শরীরের বেশ কিছু অংশ পুড়ে যায়।

কাজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার মনিরুজ্জামান বলেন, অগ্নিদগ্ধ অন্তঃসত্ত্বা গৃহবধুকে হাসপাতালে আনা হলে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তার পেট অনেকটা দগ্ধ হয়েছে। এ কারণে উন্নত চিকিৎসার জন্য তাকে শহীদ এম মনসুর আলী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।

কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, গৃহবধুর শরীরে আগুন দেওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে অভিযুক্ত স্বামী হজরত আলীকে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে।

অদিত্য/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়