ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

কাভার্ডভ্যান ও নছিমনের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

শরীয়তপুর প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৩, ১২ মার্চ ২০২৪   আপডেট: ১০:২৭, ১২ মার্চ ২০২৪
কাভার্ডভ্যান ও নছিমনের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

ঘাতক কাভার্ড ভ্যান

শরীয়তপুরের রুদ্রকরে কাভার্ডভ্যান ও নছিমনের মুখোমুখি সংঘর্ষে লোকমান শেখ (৪৫) নামের এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। এই ঘটনায় ৬ জন আহত হয়েছেন। মঙ্গলবার (১২ মার্চ) সকাল ৬ টার দিকে সদর উপজেলার আমিন বাজার এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত লোকমান শেখ উপজেলার রুদ্রকর ইউনিয়নের হোগলা মাকসাহার এলাকার মৃত মনব শেখের ছেলে। তার পরিবারে স্ত্রী ও দুই সন্তান রয়েছে। 

স্থানীয়, স্বজন ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে লোকমান শেখসহ সাত জন শ্রমিক কাজের উদ্দেশ্যে নছিমনে চড়ে হোগলা মাকসাহার থেকে মনোহর বাজারের দিকে যাচ্ছিলেন। আমিন বাজার এলাকায় পৌঁছালে তাদের বহনকারী নছিমনের সঙ্গে বিপরীত দিক হতে আসা চাঁদপুরগামী একটি কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় লোকমান শেখ নছিমন থেকে ছিটকে সড়কে পড়ে গেলে কাভার্ড ভ্যানের চাকায় পৃষ্ঠ হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। স্থানীয়রা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে জেলার সদর হাসপাতালে পাঠিয়েছে।

নিহত লোকমান শেখের ভাই চাচাতো ভাই মো. হান্নান বলেন, নিহত লোকমান শেখের সংসারে দুই সন্তান এবং স্ত্রী আছে।  এখন এই পরিবারটি যেন ভালোভাবে বাঁচতে পারে সরকারের পক্ষ থেকে সেই ব্যবস্থা করা হোক। তাছাড়া এই দুর্ঘটনা যারা ঘটিয়েছে আমি বিচার চাই।

এ বিষয়ে পালং মডেল থানা পুলিশের উপ পরিদর্শক ইফতেখাইরুল বলেন, দুর্ঘটনাটিতে একজনের মৃত্যু হয়েছে। আহতদের সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

/আকাশ/লিপি

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়