ঢাকা     শনিবার   ০৫ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২০ ১৪৩১

রুপগঞ্জে ফার্নিচার পল্লীতে আগুন, ৩ ইউনিটের চেষ্টায় নিয়ন্ত্রণে

নারায়ণগঞ্জ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১০, ১৩ মার্চ ২০২৪  
রুপগঞ্জে ফার্নিচার পল্লীতে আগুন, ৩ ইউনিটের চেষ্টায় নিয়ন্ত্রণে

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ফার্নিচার পল্লীতে অগ্নিকাণ্ড ঘটেছে। বুধবার (১৩ মার্চ) দুপুর ৩টার দিকে এশিয়ান হাইওয়ে বাইপাস সড়কের গোলাকান্দাইল চৌরাস্তার পাশে ফার্নিচার পল্লীতে আগুন লাগে। এক ঘণ্টার চেষ্টায় ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে ৯ টি দোকান পুড়ে গেছে। এসময় কয়েকজন দোকান মালিক ও শ্রমিক আহত হয়েছেন বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ বুধবার দুপুরে ফার্নিচার পল্লীতে একটি বৈদ্যুতিক মিটারে বিকট শব্দ হয়। এসময় সেখানে থাকা একটি লেপ তোষকের দোকানে আগুন লাগে। পরে আগুন পুরো ফার্নিচার পল্লীতে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে কাঞ্চন ও আড়াইহাজার ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে প্রায় ৯টি দোকান পুড়ে গেছে।

আড়াইহাজার ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার রবিউল হাসান বলেন, ফার্নিচার পল্লীতে আগুনের খবর পেয়ে কাঞ্চন ও আড়াইহাজার ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট কাজ করেছে। এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্ট-সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। এ ঘটনায় ফার্নিচার পল্লীর কয়েকজন মালিক, শ্রমিক আহত হন। সঠিক তদন্তের পর ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যাবে।

আরো পড়ুন:

অনিক/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়