ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

ভারতের কয়লা গুহায় পাথর চাপায় সুনামগঞ্জের যুবক নিহত

সুনামগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১২, ১৪ মার্চ ২০২৪   আপডেট: ১৭:১৯, ১৪ মার্চ ২০২৪
ভারতের কয়লা গুহায় পাথর চাপায় সুনামগঞ্জের যুবক নিহত

ভারতের কয়লাখনি থেকে অবৈধভাবে কয়লা আনতে গিয়ে পাথর চাপায় সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার মোহাম্মদ আইয়ুব আলী (২৩) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৪ মার্চ) ভোর রাতে ১১৯৯ আন্তর্জাতিক পিলার সংলগ্ন ভারতের মেঘালয়ের ৪ নাম্বার নামক এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মোহাম্মদ আইয়ুব আলী (২৩) তাহিরপুর উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের রজনী লাইন গ্রামের মজনু মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, তাহিরপুর উপজেলার রজনী লাইন গ্রামের আইয়ুব আলীসহ ১০-১২ জন সেহেরি খাওয়ার পরে জীবনের ঝুঁকি নিয়ে অবৈধভাবে ভারতের ১১৯৯ আন্তর্জাতিক পিলার বড়ছড়া বিজিবি ক্যাম্পের বুরুংগাছড়া এলাকা অতিক্রম করে ভারতের মেঘালয়ের ৪ নাম্বার এলাকার কয়লা কোয়ারীতে ঢোকে। পরে ভারত সীমান্তের কয়লার গুহার ভেতর থেকে সকালে কয়লা নিয়ে বের হয়ে আসার সময় উপর থেকে মাথায় পাথর পরে ঘটনাস্থলেই মৃত্যু হয় আইয়ুব আলীর।

এসময় আইয়ুব আলীর সঙ্গে থাকা অন্য সহযোগীরা মরদেহটি বাংলাদেশ সীমান্তে নিহতের বাড়িতে নিয়ে আসে। খবর পেয়ে তাহিরপুর থানার পুলিশ নিহতের বাড়ি থেকে লাশ উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করেছেন সুনামগঞ্জ-২৮ বর্ডারগার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মো. মাহাবুবুর রহমান। তিনি বলেন, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য সুরতহাল প্রতিবেদন তৈরি করে তাহিরপুর থানা পুলিশ সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি নিচ্ছে।

মনোয়ার/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়