ঢাকা     মঙ্গলবার   ০৯ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৫ ১৪৩১

গজারিয়ায় অভিযান 

দুই দফায় ২৫ কিলোমিটার অবৈধ গ্যাসলাইন বিচ্ছিন্ন

মুন্সীগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৯, ১৫ মার্চ ২০২৪   আপডেট: ১১:৫১, ১৫ মার্চ ২০২৪
দুই দফায় ২৫ কিলোমিটার অবৈধ গ্যাসলাইন বিচ্ছিন্ন

মুন্সীগঞ্জের গজারিয়ায় দুই দফা অভিযান চালিয়ে ২৫ কিলোমিটার দীর্ঘ অবৈধ গ্যাসলাইন বিচ্ছিন্ন করেছে তিতাস। 

সোমবার (১১ মার্চ) প্রথম দফায় গজারিয়া উপজেলার পুরান বাউশিয়া, মধ্য বাউশিয়া ও বক্তারকান্দি এলাকায় অভিযান চালিয়ে ১৪ কিলোমিটার অবৈধ গ্যাস সংযোগের সঞ্চালন লাইন বিচ্ছিন্ন করে। 

দ্বিতীয় দফায় বৃহস্পতিবার (১৪ মার্চ) ১১কিলোমিটার দীর্ঘ অবৈধ গ্যাস লাইন বিচ্ছিন্ন করে তিতাস। এসব লাইনের মাধ্যমে প্রায় ৩ হাজার ৭শ অবৈধ আবাসিক সংযোগ, একটি ঢালাই লোহা কারখানা এবং তিনটি রেস্টুরেন্ট চলতো বলে জানান তিতাস গ্যাস কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার সকাল ১১টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত উপজেলার ভবেরচর ইউনিয়নের ভবেরচর কলেজ রোডসহ ৫টি স্পষ্টে এই অভিযান পরিচালনা করা হয়। অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার উজ্জ্বল কুমার হালদার। 

এ সময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, তিতাসের সোনারগাঁ আঞ্চলিক বিপণন বিভাগের ব্যবস্থাপক (মিটার অ্যান্ড ভিজিল্যান্স) আতিকুল ইসলাম। অভিযানের সার্বিক সহযোগিতা প্রদান করে গজারিয়া থানা পুলিশ।

তিতাসের মেঘনা আঞ্চলিক বিপণন অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী মনিরুজ্জামান বলেন, অবৈধ গ্যাস ব্যবহারকারীদের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত রয়েছে। পর্যায়ক্রমে গজারিয়া উপজেলার অন্যান্য এলাকায় অভিযান পরিচালনা করে সকল অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হবে।

রতন/টিপু 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়