ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

ঘাতক বাস কেড়ে নিলো মাদ্রাসা ছাত্রের প্রাণ

শরীয়তপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪৭, ১৫ মার্চ ২০২৪  
ঘাতক বাস কেড়ে নিলো মাদ্রাসা ছাত্রের প্রাণ

শরীয়তপুর সদরের পশ্চিম কোটাপাড়া নামক স্থানে ফারুক চৌকিদারের বাড়ির সামনে অটোরিকশা থেকে নামার সময় মোহাম্মদ শাফিনকে (৮) বেপরোয়া একটি বাস চাপা দিলে ঘটনাস্থলেই সে নিহত হয়। 

শুক্রবার (১৫ মার্চ) বিকেলে পৌর বাসস্ট্যান্ড এলাকায় শরীয়তপুর সুপার সার্ভিসের একটি বাস এ দুর্ঘটনা ঘটায়। 

নিহত শাফিন ছৈয়াল ভেদরগঞ্জ উপজেলার সাজনপুর ইউনিয়নের মহিষার এলাকার শাহিন ছৈয়ালের ছেলে। সে শহরের পালং বাগিয়া মাহমুদিয়া ইসলামিয়া মাদ্রাসার দ্বিতীয় শ্রেণীর শিক্ষার্থী ছিল।

প্রত্যক্ষদর্শী, হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেলে অটোরিকশাযোগে মা খাইরুন বেগমের সাথে বাড়ি থেকে মাদ্রাসায় ফিরছিলো শাফিন। তারা পৌর বাসস্ট্যান্ড এলাকার ফারুক চৌকিদারের বাসার সামনে অটোরিকশা থেকে নামলে; হঠাৎ করে শরীয়তপুর সুপার সার্ভিসের ঢাকাগামী একটি বাস দ্রুতগতিতে এসে ধাক্কা দেয় শাফিনকে। এতে গুরুতর আহত হয় শিশুটি। পরে তাকে দ্রুত উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

এ বিষয়ে শরীয়তপুর সদর হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. শেহেরিয়ার ইয়াসিন বলেন, আনুমানিক বিকাল ৫টার দিকে সড়ক দুর্ঘটনায় মৃত অবস্থায় শাফিন ছৈয়ালকে সদর হাসপাতালে নিয়ে আসে। সন্ধ্যা হয়ে যাওয়ায় লাশটি আমাদের ডোম ঘরে রাখা হয়েছে; আগামীকাল শরীয়তপুর সদর হাসপাতালে ময়নাতদন্ত করা হবে।

এ বিষয়ে পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেজবাহ উদ্দিন আহম্মেদ বলেন, সড়ক দুর্ঘটনায় এক শিশুর মৃত্যু হয়েছে বলে জানতে পেরেছি। মরদেহ সদর হাসপাতালের মর্গে রয়েছে। ভুক্তভোগী পরিবারের অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

আকাশ/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়