ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

হেরোইন বিক্রি করতে চাঁপাইনবাবগঞ্জ থেকে গাজীপুরে, গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫২, ১৭ মার্চ ২০২৪   আপডেট: ১৪:৫৬, ১৭ মার্চ ২০২৪
হেরোইন বিক্রি করতে চাঁপাইনবাবগঞ্জ থেকে গাজীপুরে, গ্রেপ্তার ২

চাঁপাইনবাবগঞ্জ থেকে গাজীপুরে হোরোইন বিক্রি করতে আসা দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (১৬ মার্চ) বিকেলে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ সদরের বালু গ্রামের আল-আমিনের ছেলে ফরহাদ হোসেন (২৭) ও একই এলাকার সেমাজুল ইসলামের ছেলে সাফাত হোসেন (২০)।

রোববার (১৭ মার্চ) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ উত্তর) আবু তোরাব মোহাম্মদ সামসুর রহমান।

প্রেস বিজ্ঞপ্তিতে উপ-পুলিশ কমিশনার জানান, গত শনিবার গাজীপুর মেট্রোপলিটন পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, চাঁপাইনবাবগঞ্জ থেকে একটি ট্রাকে হেরোইন আসছে। পরে বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউটের সামনে সন্দেহভাজন হিসেবে একটি ট্রাক আটকানো হয়।

ট্রাকে কী আছে চালক ও হেলপারকে জিজ্ঞাসা করা হলে তারা জানান, চাঁপাইনবাবগঞ্জ থেকে কাঠের ট্রিপ নিয়ে মিরপুরের ভাসানটেকে নামিয়ে গাজীপুর সদর থানা এলাকা হয়ে এখন চৌরাস্তার দিকে যাচ্ছেন।

সেসময় তাদের কথাবার্তা সন্দেহ হলে ব্যাপক জিজ্ঞাসাবাদের একপর্যায়ে চালক ও হেলপার ট্রাকে হেরোইন থাকার বিষয়টি স্বীকার করেন। পরে চালকের সিটের পেছন থেকে খাকি রংয়ের কাপড়ের ব্যাগ থেকে ১৪টি হেরোইনের প্যাকেট উদ্ধার করা হয়। যার ওজন ১ কেজি ৪৫৬ গ্রাম। আনুমানিক মূল্য দেড় কোটি টাকা।

গ্রেপ্তারকৃতরা জিজ্ঞাসাবাদে জানিয়েছেন, চাঁপাইনবাবগঞ্জের সীমান্তবর্তী এলাকা থেকে হেরোইন গাজীপুর এক ব্যক্তির নিকট বিক্রির জন্য নিয়ে এসেছিলেন তারা। এ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

রেজাউল/কেআই

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়