ঢাকা     বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২০ ১৪৩১

ট্রেনের বগি পড়ে আশ্রয়হীন দম্পতিকে ঘর দেবেন ইউএনও

কুমিল্লা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১২, ১৮ মার্চ ২০২৪  
ট্রেনের বগি পড়ে আশ্রয়হীন দম্পতিকে ঘর দেবেন ইউএনও

কুমিল্লা নাঙ্গলকোটে ‌‘বিজয় এক্সপ্রেস’ ট্রেনের লাইনচ্যুত হওয়া বগি ঘরের ওপর পড়ে আশ্রয়হীন হওয়া বৃদ্ধ চাঁন মিয়া (৭৫) এবং মনোয়ারা (৬৫) দম্পতিকে নতুন ঘর করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইসমাইল হোসেন। একই সঙ্গে তিনি এই দম্পতিকে আর্থিক প্রণোদনা দেওয়ারও আশ্বাস দিয়েছেন।

গতকাল রোববার দুপুর ১টার দিকে উপজেলার ঢালুয়া ইউনিয়নের তেজের বাজার গ্রামের চাঁন মিয়া ও তার স্ত্রী মনোয়ারা ঘরের পাশে বসে কাজ করছিলেন। সেসময় বিজয় এক্সপ্রেস ট্রেনের একটি বগি লাইনচ্যুত হয়ে চাঁন মিয়ার ঘরের ওপর পড়ে। এতে ঘরটি  চুরমার হয়ে যায়। এনিয়ে পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম-এ ‘ট্রেনের বগি পড়ে ঘর চুরমার, আশ্রয়হীন বৃদ্ধ দম্পতি’ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। সংবাদটি নজরে এলে উপজেলা প্রশাসন এই দম্পতিকে নতুন ঘর দেওয়ার ঘোষণা দেয়।

সোমবার (১৮ মার্চ) দুপুর রাইজিংবিডির প্রতিবেদককে নাঙ্গলকোট উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসমাইল হোসেন বলেন, আমি চাঁন মিয়া ও মনোয়ারা দম্পতির সঙ্গে দেখা করেছি। তাদের সঙ্গে কথা বলেছি। বিজয় এক্সপ্রেসের বগি লাইনচ্যুত হয়ে তাদের ঘরের ওপর পড়ে। এর ফলে তাদের ঘরটি ভেঙে যায় এবং ভেতরে থাকা সব কিছু চূর্ণবিচূর্ণ হয়ে যায়। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আগামী ২ দিনের মধ্যে তাদের আমরা ঘর দেব। পাশাপাশি তাদের আর্থিক প্রণোদনাসহ ১০টি হাঁস, ১০টি মোরগ এবং দুটি ছাগল কিনে দেওয়া হবে।

রুবেল/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়