ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

স্বামীর গোপনাঙ্গ কাটার দায়ে স্ত্রীর কারাদণ্ড 

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২১, ১৮ মার্চ ২০২৪   আপডেট: ২২:২৩, ১৮ মার্চ ২০২৪
স্বামীর গোপনাঙ্গ কাটার দায়ে স্ত্রীর কারাদণ্ড 

কুষ্টিয়ার চৌড়হাসে ব্যাংক কর্মকর্তার গোপনাঙ্গ কেটে ফেলার মামলায় পৃথক দুটি ধারায় স্ত্রী খালেদা পারভিনকে (৩৫) ৯ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জরিমানা অনাদায়ে আরও এক বছরের কারাদণ্ডের আদেশ দেন বিচারক। 

সোমবার (১৮ মার্চ) দুপুর ৩টার দিকে কুষ্টিয়ার চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক মো. কেরামত আলী রায় ঘোষণা করেন। এসময় আসামি আদালতে উপস্থিত ছিলেন। কুষ্টিয়া জজ আদালতের পাবলিক প্রসিকিউটরর অ্যাডভোকেট অনুপ কুমার নন্দী রায়ের বিষয়টি নিশ্চিত করেন। 

সাজাপ্রাপ্ত খালেদা পারভিন যশোরের চুরামনকাঠি এলাকার হাফিজ উল্লার মেয়ে। তিনি কুষ্টিয়া সদর উপজেলার একটি ব্যাংকের হরিনারায়নপুর শাখার কর্মকর্তা আরিফুল হকের স্ত্রী। 

মামলার এজাহার এবং আদালত সূত্রে জানা যায়, স্বামী-স্ত্রীর মধ্যে দাম্পত্য কলহ চলছিল। এরই জেরে ২০২২ সালের ৮ অক্টোবর সন্ধ্যায় কুষ্টিয়ার চৌড়হাস আদর্শপাড়ার বাসায় স্বামী আরিফুলকে খাবারের সাথে ঘুমের ওষুধ মিশিয়ে অচেতন করেন খালেদা পারভিন। পরে তিনি স্বামীর হাত-পা বেঁধে ধারালো অস্ত্র দিয়ে তার গোপনাঙ্গ কেটে পালিয়ে যান। আরিফুলের চিৎকারে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেন। এই ঘটনায় ভুক্তভুগী ব্যাংক কর্মকর্তার বড় ভাবি বাদী হয়ে কুষ্টিয়া মডেল থানায় মামলা করেন।

এসআই জহুরুল ইসলাম তদন্ত শেষে আদালতে ২০২২ সালের ১২ নভেম্বর অভিযুক্ত নারীর বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন। সাক্ষ্য প্রমাণ শেষে আদালত আজ সোমবার রায় ঘোষণা করেন।

কাঞ্চন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়