ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

রাঙামাটিতে ভারতীয় চিনিসহ ৩ চোরাকারবারি আটক

রাঙামাটি প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৪, ১৯ মার্চ ২০২৪  
রাঙামাটিতে ভারতীয় চিনিসহ ৩ চোরাকারবারি আটক

রাঙামাটির রাজস্থলী বাজারে ২৯ বস্তা আমদানি নিষিদ্ধ ভারতীয় চিনি বোঝাই একটি পিকআপ গাড়ীসহ ৩ চোরাকারবারিকে আটক করেছে রাজস্থলী থানা পুলিশ।

সোমবার (১৮ মার্চ) গভীর রাতে রাজস্থলী থানা পুলিশের একটি চৌকস দল বিশেষ অভিযান পরিচালনা করে উপজেলার রাজস্থলী বাজার থেকে শুল্ক ফাঁকি দিয়ে চোরাই পথে আনা ২৯ বস্তা আমদানি নিষিদ্ধ ভারতীয় চিনিসহ একটি পিকআপ গাড়ি জব্দ এবং ৩ চোরাকারবারিকে আটক করে।

আটককৃতরা হলেন- বিলাইছড়ি উপজেলার আমকাটা ছড়া ৬নং ওয়ার্ডের দুলাল চন্দ্রের ছেলে জয়ন্ত তনচংগ্যা (২৬), একই এলাকার লগ্ন চাকমার ছেলে অমরবাবু চাকমা এবং বিলাইছড়ি উপজেলার সুধীর তনচংগ্যার ছেলে লক্ষীজয় তনচংগ্যা (১৬)।
পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেনের দিকনির্দেশনায় পুলিশের এই বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এসময় চোরাই পথে আনা আমদানি নিষিদ্ধ ২৯ বস্তা (১৪৫০ কেজি) ভারতীয় চিনি ও চিনি বহনকারী সাদা রংয়ের একটি পিকআপসহ ৩ জন চোরাকারবারিকে আটক করা হয়। জব্দকৃত চিনির বাজার মূল্য দুই লাখ তিন হাজার টাকা।

রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন বলেন, গ্রেপ্তারকৃত চোরাকারবারিদের বিরুদ্ধে মামলা দায়েরের পর মঙ্গলবার আদালতে সোপর্দ করা হয়েছে।

বিজয়/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়