ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

কিশোরগঞ্জে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

কিশোরগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৫, ২১ মার্চ ২০২৪   আপডেট: ১২:৩৭, ২১ মার্চ ২০২৪
কিশোরগঞ্জে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার মরুড়া এলাকায় ট্রাকচাপায় রিপন মিয়া (৪৫) নামে মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুজন।   

বৃহস্পতিবার (২১ মার্চ) সকাল ৭টার দিকে কিশোরগঞ্জ-গাজীপুর আঞ্চলিক মহাসড়কের পাকুন্দিয়া উপজেলার মরুড়া এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহত রিপন মিয়া ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার রাজগাতি গ্রামের মৃত সিদ্দিক মিয়ার ছেলে। আহতরা একই এলাকার রফিক মিয়ার ছেলে মোমেন মিয়া (২২) ও আব্দুল আলীর ছেলে মোজাম্মেল হক (৩৫)।

পাকুন্দিয়া থানার ওসি আসাদুজ্জামান টিটু ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ এবং ফায়ার সার্ভিস ও সিভিল ডিভেন্স ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। তাছাড়া নিহতের স্বজনদের কাছে সংবাদ পৌঁছানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীর বরাতে পুলিশ জানায়, মোটরসাইকেলে করে ওই তিনজন ঢাকা থেকে বাড়িতে ফিরছিলেন। সকাল ৭টার দিকে মরুড়া এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই একজন নিহত ও দুজন গুরুতর আহত হয়। মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায়। পরে স্থানীয় এলাকাবাসী আহতদেরকে দ্রুত উদ্ধার করে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

রুমন/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়