ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

ফেনীতে তুচ্ছ ঘটনায় ছুরিকাঘাতে যুবক খুন

ফেনী সংবাদদাতা   || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:০১, ২৪ মার্চ ২০২৪   আপডেট: ২২:০৩, ২৪ মার্চ ২০২৪
ফেনীতে তুচ্ছ ঘটনায় ছুরিকাঘাতে যুবক খুন

নিহত রবিউল ইসলাম ছোটন

ফেনীর সোনাগাজী উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে এক যুবককে হত্যার অভিযোগ উঠেছে। রোববার (২৪ মার্চ) সন্ধ্যার দিকে সোনাগাজীর মতিগঞ্জ সিএনজি স্টেশনের যাত্রী ছাউনির সামনে তাকে ছুরিকাঘাত করা হয়। এ ঘটনায় মামুন নামে একজনকে আটক করেছে পুলিশ। 

নিহতের নাম, রবিউল ইসলাম ছোটন (২৩)। তিনি উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের ভাদাদিয়া গ্রামের রমজান আলী মেস্তরী বাড়ির মৃত কালা মিয়ার ছেলে। তিনি পেশায় রং মিস্ত্রী ছিলেন। 

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিকেল ৬টার দিকে ইফতারের আগমুহূর্তে মতিগঞ্জ সিএনজি স্টেশনের সামনে নিলয় স্টোরের মালিক নিলয়ের সঙ্গে দোকানে বাকি খাওয়া নিয়ে বাকবিতণ্ডায় জড়ায় ছোটন। এর কিছুক্ষণ পর নিলয়ের বড় ভাই আরিফুর রহমান হৃদয় এসে ছোটনের সঙ্গে তর্কে জড়ান। এক পর্যায়ে হৃদয় দোকান থেকে ছুরি নিয়ে ছোটনের বাম বুকে আঘাত করেন। ঘটনাস্থলে গুরুতর আহত হয়ে পড়লে তাকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

নিহতের ভাই আরমান বলেন, ‘আমি আমার ভাই হত্যার বিচার চাই।’ 

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদ্বীপ রায় বলেন, তুচ্ছ ঘটনা কেন্দ্র করে যুবককে খুন করা হয়েছে। মরদেহ ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামুন নামে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। হত্যার রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ। 
 

সাহাব/বকুল

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়