ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

৫ লাখ টাকা মুক্তিপণে ছাড়া পেলেন অপহৃত নূর

কক্সবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৭, ২৫ মার্চ ২০২৪   আপডেট: ১৩:৫২, ২৫ মার্চ ২০২৪
৫ লাখ টাকা মুক্তিপণে ছাড়া পেলেন অপহৃত নূর

কক্সবাজারের টেকনাফে অপহৃত পাঁচ কৃষকের মধ্যে চারজন ১ লাখ ২০ হাজার টাকা মুক্তিপণ দিয়ে বাড়ি ফিরলেও মোহাম্মদ নূর নামের একজনকে জিম্মি করে রেখেছিল অপহরণকারীরা। পরে ৫ লাখ টাকা মুক্তিপণে তিনি ছাড়া পেয়েছেন বলে জানায় ভুক্তভোগীর পরিবারের সদস্যরা।

রোববার (২৪ মার্চ) রাতে অপহরণকারীরা মুক্তিপণ পেয়ে তাকে টেকনাফের বাহারছড়ায় ছেড়ে দেয়। মোহাম্মদ নূর উপজেলার হ্নীলা পানখালী এলাকার আব্দুর রহিমের ছেলে।

নূরের বোন বলেন, একসঙ্গে পাঁচজনকে অপহরণ করে নিয়ে গেলেও মোটা অংকের মুক্তিপণের জন্য নূরকে জিম্মি করে রেখে দেয় অপহরণকারীরা। পরে ৫ লাখ টাকা মুক্তিপণে তাকে ছেড়ে দেয়।

টেকনাফ থানার অফিসার ইনচার্জ (ওসি) ওসমান গণি বলেন, অপহৃত কৃষক নূর মোহাম্মদের মুক্তির খবর পেয়েছি। এ নিয়ে অপহৃত পাঁচ কৃষকই উদ্ধার হয়েছে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (২১ মার্চ) ভোরে উপজেলার হ্নীলা পানখালীর পাহাড়ি এলাকা থেকে পাঁচ কৃষককে অস্ত্রের মুখে জিম্মি করে নিয়ে যায় অপহরণকারীরা। শনিবার রাতে ১ লাখ ২০ হাজার টাকা মুক্তিপণ নিয়ে অপহরণকারীরা চারজনকে ফেরত দেয়।

তারা হলেন- হ্নীলা পানখালী এলাকার ফকির মোহাম্মদের ছেলে রফিক (২২), শাহজাহানের ছেলে জিহান (১৩), ছৈয়দ উল্লাহর ছেলে শাওন (১৫) ও নুরুল আমিনের ছেলে আব্দুর রহমান (১৫)।

আরও পড়ুন: টেকনাফে মুক্তিপণে ফিরলেন অপহৃত ৪ কৃষক

তারেকুর/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়