ঢাকা     শনিবার   ২৯ জুন ২০২৪ ||  আষাঢ় ১৫ ১৪৩১

ছিনতাইকারীদের পকেটে পাওয়া গেল প্রেস আইডি কার্ড

সাভার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩০, ৩১ মার্চ ২০২৪  
ছিনতাইকারীদের পকেটে পাওয়া গেল প্রেস আইডি কার্ড

গ্রেপ্তারকৃত তিন ভুয়া সাংবাদিক।

এক কসমেটিক্স ব্যবসায়ীকে মারধর করে তার পকেটে থাকা ২৫ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে তিন ছিনতাইকারী। ভুক্তভোগীর চিৎকারে আশেপাশের লোকজন এসে তাদের আটক করলে পকেটে পাওয়া যায় প্রেস আইডি কার্ড।

রোববার (৩১ মার্চ) দুপুরে গ্রেপ্তারকৃতদের আশুলিয়া থানা থেকে ঢাকার আদালতে পাঠানো হয়। এর আগে শনিবার বিকেলে আশুলিয়ার নবীনগর এলাকায় স্মৃতিসৌধের গেইটের সামনে ছিনতাইয়ের ঘটনা ঘটে। পরে র‍্যাব তাদের আটক করে আশুলিয়া থানায় হস্তান্তর করে।

আশুলিয়া থানায় ভুক্তভোগী ব্যবসায়ী মাসুদুর রহমান সজীবের দায়ের করা মামলা থেকে জানা যায় এসব তথ্য।

গ্রেপ্তারকৃতরা হলেন- নওগাঁ জেলার রজনী কান্ত সানান (৪৪), মানিকগঞ্জের তোফাজ্জল হোসেন খান (২৯) ও চাঁদপুরের সোহেল রানা (৩৭)। তাদের মধ্যে রজনী কান্তের কাছে পাওয়া গেছে ন্যাশনাল হিউম্যান রাইটস ক্রাইম রিপোর্টার্স ফাউন্ডেশন (এনএইচসিআরএফ) এর পরিচয় পত্র। তার পরিচয় পত্রে লেখা তিনি একজন মানবাধিকার কর্মী ও সাভার উপজেলার অপরাধ বিষয়ক তথ্য সংগ্রহকারী এবং তোফাজ্জল হোসেন খান দৈনিক তালাশ টাইমসের স্টাফ রিপোর্টার। তারা সাংবাদিক পরিচয় দিয়ে প্রতারণা করে আসছিল বলে জানিয়েছে র‍্যাব।

র‍্যাব-৪ সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার রাকিব মাহমুদ খান বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা অপরাধের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। সাংবাদিক পরিচয় দিয়ে তারা বিভিন্ন অপকর্ম করে আসছিল। আসামিদের আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

সাব্বির/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়