ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

সাভারে তেলের লরি উল্টে পাঁচ গাড়িতে আগুন, নিহত ১

সাভার (ঢাকা) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০৫, ২ এপ্রিল ২০২৪   আপডেট: ১২:১৪, ২ এপ্রিল ২০২৪
সাভারে তেলের লরি উল্টে পাঁচ গাড়িতে আগুন, নিহত ১

ঢাকার সাভারে একটি তেলের লরি উল্টে আগুন লেগে পাঁচটি গাড়ি পুড়ে গেছে। এ ঘটনায় ইকবাল নামে একজন মারা গেছেন। দগ্ধ হয়েছেন আরও অন্তত ৮ জন। তাদের উদ্ধার করে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (২ এপ্রিল) সকালে হেমায়েতপুরের জোরপুল এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

নিহত ইকবালের বাড়ি যশোরের চৌগাছা উপজেলায়। তিনি সিমেন্টের ট্রাকে কাজ করতেন। দগ্ধরা হলেন- মিলন মোল্লা (২২), মীম (১০), আল-আমিন (৩৫), নিরঞ্জন (৪৫), হেলাল (৩০), আব্দুস সালাম (৩৫), সাকিব (২৪) ও নজরুল ইসলাম (৪৫)।

স্থানীয় সূত্রে জানা যায়, সকাল পৌনে ৬টার দিকে জোরপুল এলাকায় একটি তেলের লরি উল্টে সেটিতে আগুন ধরে যায়। এ সময় আশপাশে থাকা চারটি ট্রাক ও একটি প্রাইভেটকার পুড়ে যায়। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস কর্মীরা।

সাভার হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বাবুল বলেন, সকালে হেমায়েতপুরের জোরপুল এলাকায় একটি তেলের লরি উল্টে আগুন ধরে গেলে চারটি ট্রাক ও একই প্রাইভেটকার পুড়ে যায়। এতে একজন নিহত হয়েছেন। এ ঘটনার পর ঢাকা-আরিচা মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সাব্বির/কেআই

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়