ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

টেকনাফে মেরিন ড্রাইভ সড়ক থেকে যুবকের মরদেহ উদ্ধার

কক্সবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪৬, ৫ এপ্রিল ২০২৪  
টেকনাফে মেরিন ড্রাইভ সড়ক থেকে যুবকের মরদেহ উদ্ধার

কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়ক। ফাইল ছবি

কক্সবাজারে টেকনাফে মেরিন ড্রাইভ সড়কে ছুরিকাঘাতে নিহত অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত ব্যক্তির আনুমানিক বয়স ৩০ বছর। তার নাম ও পরিচয় তাৎক্ষণিক নিশ্চিত হওয়া যায়নি।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) রাত ৮ টার দিকে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের টেকনাফ উপজেলার সদর ইউনিয়নের মিঠা পানিরছড়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় জনপ্রতিনিধি ও পুলিশের প্রাথমিক ধারণা, নিহত ব্যক্তি একজন ইজিবাইক চালক। গাড়িটি ছিনতাই করতে বাধা দেওয়ায় তাকে খুন করা হয়েছে।

টেকনাফ সদর ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য রশিদ মিয়া বলেন, মিঠাছড়ি নৌঘাটের স্থানীয় জেলেরা মেরিন ড্রাইভ সড়কের উপরে এক পাশে একটি মরদেহ পড়ে থাকতে দেখে মোবাইল ফোনে তাকে অবহিত করে। পরে তিনি বিষয়টি পুলিশকে জানিয়েছেন। রাত ১১টা পর্যন্ত পুলিশ ও সিআইডির একটি দল ঘটনাস্থলে অবস্থান করে।

স্থানীয়দের বরাত দিয়ে টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গণি বলেন, রাতে স্থানীয়দের খবরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মেরিন ড্রাইভ সড়কের পাশে একটি রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে। এ সময় মরদেহের পাশ থেকে দুই জোড়া স্যান্ডেল ও একটি রক্তাক্ত ছোরা পাওয়া যায়। মরদেহ থেকে একটু দূরে মেরিন ড্রাইভ সড়কের পশ্চিম পাশে সৈকতে একটি ইজিবাইক উল্টানো অবস্থায় রয়েছে। নিহতের শরীরে, গলায় ও মাথার পেছনে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। 

ওসি ওসমান গণি বলেন, ঘটনার পর পুলিশের সিআইডির বিশেষজ্ঞ দলকে খবর দেওয়া হয়। পরে সিআইডির একটি দল ঘটনাস্থলে পৌঁছে তদন্ত কাজ করে। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, ইজিবাইক ছিনতাইয়ের উদ্দেশ্যে এ খুনের ঘটনা ঘটিয়েছে। তারপরও ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ খোঁজ খবর নিচ্ছে।

লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় জড়িতদের চিহ্নিত করে গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে বলে জানান ওসি ওসমান গণি।

/তারেকুর/এসবি/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়