ঢাকা     মঙ্গলবার   ০১ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ১৬ ১৪৩১

উপজেলা নির্বাচনে দলীয় সিদ্ধান্তই চূড়ান্ত: নিজাম হাজারী

ফেনী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৬, ৭ এপ্রিল ২০২৪  
উপজেলা নির্বাচনে দলীয় সিদ্ধান্তই চূড়ান্ত: নিজাম হাজারী

সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় বক্তব্য দেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী।

‘আসন্ন উপজেলা নির্বাচনে দলীয় প্রতীকে নির্বাচন না হওয়ার বিষয়ে বাংলাদেশ আওয়ামী লীগ যে সিদ্ধান্ত নিয়েছে ফেনীতেও তার ব্যতিক্রম ঘটবে না। দলীয় সিদ্ধান্ত চূড়ান্ত মেনেই ফেনীতে নির্বাচন হবে।’

রোববার (৭ এপ্রিল) বিকেলে ফেনী পৌরসভার কনফারেন্স রুমে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী। এসময় ফেনী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী ও ফেনীতে কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

আসন্ন উপজেলা নির্বাচনে দলীয় প্রার্থী না দেওয়ার বিষয়ে এক প্রশ্নোত্তরে নিজাম উদ্দিন হাজারী বলেন, যেহেতু কেন্দ্রীয়ভাবে দলীয় প্রার্থী না দেওয়ার বিষয়ে সিদ্ধান্ত হয়েছে; ফেনীতেও সেটি বাস্তবায়িত হবে। দলের সিদ্ধান্তই চূড়ান্ত সিদ্ধান্ত। ফেনীতে আমাদের দলের পক্ষ থেকে কারা উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করবে এ বিষয়ে ফেনী-১ আসনের সংসদ সদস্য আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিমসহ বসে আমরা দলীয় সিদ্ধান্ত নিব।

তিনি আরও বলেন, নির্বাচনে দলের সিদ্ধান্তের বাইরে যাওয়ার সুযোগ নেই। ইতোমধ্যে উপজেলা নির্বাচনে কারা অংশ নিবে নিশ্চিত হওয়ার জন্য আমরা দলীয় নেতাকর্মীদের মনোভাব জেনেছি। যেহেতু দলীয় প্রতীকে নির্বাচন হবে না। সবার অংশগ্রহণে একটি অবাধ সুষ্ঠু নির্বাচন বাস্তবায়নের লক্ষ্যে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানাই।

এসময় ফেনী পৌরসভার উন্নয়ন কর্মকাণ্ডের প্রশংসা করে নিজাম হাজারী বলেন, আপনারা জানেন ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজি ফেনী পৌরসভাকে একটি আধুনিক ও স্মার্ট পৌরসভায় রূপান্তর করার লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। ইতোমধ্যে ফেনীর সৌন্দর্যে সারা বাংলাদেশে আলোচনার সৃষ্টি করেছে। বিশেষ করে ফেনীর রাতের সৌন্দর্য দেখে সকলেই ফেনী পৌরসভার প্রশংসা করে থাকেন। ফেনী পৌরসভা অচিরেই সিটি কর্পোরেশন হিসেবে গড়ে তোলার জন্য সকল ধরনের প্রস্তুতি নেওয়া হবে।

ফেনীতে একটি মেডিক্যাল কলেজ ও বিশ্ববিদ্যালয় স্থাপনের কথা উল্লেখ করে সংসদ নিজাম উদ্দিন হাজারী বলেন, মহান জাতীয় সংসদে ফেনীর উন্নয়ন নিয়ে বক্তব্য রাখার সময় ফেনী সরকারি কলেজের উন্নয়ন, একটি মেডিক্যাল কলেজ ও একটি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার দাবি জানিয়েছি। পাশাপাশি শহরের লালপোল এলাকায় একটি ফ্লাইওভার নির্মাণের জন্য বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের মহোদয়ের দৃষ্টি আকর্ষণ করছি। খুব শীঘ্রই লালপোল ফ্লাইওভারের নির্মাণ কাজ শুরু হবে বলে আশা করছি।

সাহাব/ফয়সাল


সর্বশেষ

পাঠকপ্রিয়