ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

বান্দরবানে

ব্যাংক ডাকাতি অস্ত্র লুটের ঘটনায় মামলা, গ্রেপ্তার ৫৪ জন কারাগারে

বান্দরবান প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২০, ৯ এপ্রিল ২০২৪  
ব্যাংক ডাকাতি অস্ত্র লুটের ঘটনায় মামলা, গ্রেপ্তার ৫৪ জন কারাগারে

বান্দরবানে ব্যাংক ডাকাতি ও অস্ত্র লুটের ঘটনার পর শুরু হওয়া সমন্বিত অভিযানে গ্রেপ্তার ৫৪ জনের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার (৯ এপ্রিল) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ নাজমুল হোছাইন এ আদেশ দেন। বান্দরবান সদর কোর্ট পুলিশের পরিদর্শক একে ফজলুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ব্যাংক ডাকাতি ও অস্ত্র লুটের ঘটনায় দায়ের হওয়া মামলায় গ্রেপ্তার ৫২ জনকে মঙ্গলবার কারাগারে পাঠানো হয়েছে। এর আগে, সোমবার এ ঘটনায় গ্রেপ্তার আরও ২ জনকে আদালতে তোলার পর কারাগারে পাঠানো হয়েছিল।

বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মো. রায়হান কাজেমী বলেন, ব্যাংক ডাকাতি ও অস্ত্র লুটের মামলায় এখন পর্যন্ত ১৭ নারীসহ ৫৪ জনকে আদালতে তোলা হয়েছে। বিচারক জামিন নামঞ্জুর করে সবাইকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

উল্লেখ্য, গত ২ ও ৩ এপ্রিল রুমা ও থানচিতে সোনালী ও কৃষি ব্যাংকে ডাকাতি, ব্যাংক ব্যবস্থাপককে অপহরণ, টাকা লুট ও পুলিশ-আনসারের ১৪টি অস্ত্র ছিনতাইয়ের ঘটনা ঘটে। পরে ব্যাংক ব্যবস্থাপক উদ্ধার হলেও লুট হওয়া অস্ত্র ও টাকা উদ্ধার করা যায়নি।

সশস্ত্র সংগঠন কেএনএফ এ সন্ত্রাসী ঘটনা ঘটিয়েছে বলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী জানিয়েছে। সন্ত্রাসীদের গ্রেপ্তার, অস্ত্র ও টাকা উদ্ধারের অভিযানে অংশ নিচ্ছে সেনাবাহিনী, বিজিবি, র‍্যাব, পুলিশ ও আনসার সদস্যরা। অভিযান সমন্বয় করছে সেনাবাহিনী।

চাই মং/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়