ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

বাগেরহাটে ভ্যানচালককে মারধর, পুলিশ কর্মকর্তা প্রত্যাহার

বাগেরহাট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৫৫, ৯ এপ্রিল ২০২৪  
বাগেরহাটে ভ্যানচালককে মারধর, পুলিশ কর্মকর্তা প্রত্যাহার

ভ্যানচালক কবিরকে মারধর করছেন এসআই রওশন ফেরদৌস। ছবি ভিডিও থেকে নেওয়া

বাগেরহাটের মোরেলগঞ্জে কবির হোসেন (৪৫) নামে এক ভ্যানচালককে মারধরের অভিযোগে সন্ন্যাসী পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) রওশন ফেরদৌসকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

মঙ্গলবার (৯ এপ্রিল) দুপুরে উপজেলার চালিতাবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় কবির হোসেন ছাড়াও তার স্ত্রী শিউলি বেগম, শ্যালক রাজু শেখ আহত হয়েছেন। আহতদের মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত কবির শেখ বলেন, স্থানীয় খলিল আকনের সঙ্গে দীর্ঘদিন ধরে আমার জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। এর জেরে খলিল আমার বাড়ির জমি দখলের চেষ্টা করে আসছিল।

তিনি বলেন, মঙ্গলবার দুপুরে হঠাৎ সন্ন্যাসী পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) রওশন ফেরদৌস আমার বাড়িতে আসেন। এ সময় তিনি জমি থেকে ঘর সরিয়ে নেওয়ার জন্য চাপ দেন।

‘জমির মালিক আমি, রেকর্ড, পর্চা, দলিল ও দাখিলা সব রয়েছে। আমি কেন জমি ছাড়ব? এরপরই তিনি লাঠি দিয়ে বেধড়ক মারপিট করেন। এতে আমরা তিনজন আহত হয়েছি।’ - যোগ করেন তিনি।

এদিকে, কবির হোসেনকে মারধরের একটি ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসুবকে ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যায়, সাদা টি-শার্ট পড়া ওই পুলিশ কর্মকর্তা লাঠি দিয়ে কবিরকে বেধড়ক মারপিট করছেন।

অভিযোগের বিষয়ে জানতে খলিল আকনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মো. রাসেলুর রহমান বলেন, বিভাগীয় ব্যবস্থা হিসেবে ওই পুলিশ কর্মকর্তাকে প্রত্যাহার (ক্লোজড) করা হয়েছে। তদন্ত করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

শহিদুল/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়