ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

খাবারে চেতনানাশক মিশিয়ে খাইয়ে লুট, হাসপাতালে ১৬

বাগেরহাট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৩, ২১ এপ্রিল ২০২৪   আপডেট: ১১:১৯, ২১ এপ্রিল ২০২৪
খাবারে চেতনানাশক মিশিয়ে খাইয়ে লুট, হাসপাতালে ১৬

বাগেরহাটের মোরেলগঞ্জে খাবারে চেতনানাশক মিশিয়ে খাইয়ে দুই পরিবারের ১৬ সদস্যকে অজ্ঞান করে মালামাল লুটের অভিযোগ উঠেছে।

শুক্রবার (১৯ এপ্রিল) রাতে উপজেলার বানিয়াখালী বাজার সংলগ্ন এলাকার হাবিবুর রহমানের বাড়িতে খাবার খেয়ে অসুস্থ হন তারা। শনিবার অসুস্থ অবস্থায় হাবিবুর রহমান ও তার প্রতিবেশী নারায়ণ চৌকিদারের বাড়ির ১৬ সদস্যকে উদ্ধার করে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার রাতে আত্মীয়স্বজন নিয়ে হাবিবুর রহমানের বাড়িতে উৎসবের আয়োজন করা হয়। দুর্বৃত্তরা সুযোগ পেয়ে কোনো এক সময় অনুষ্ঠানের খাবারে চেতনানাশক মিশিয়ে রাখেন। সেই খাবার খেয়ে ১৬ জন অসুস্থ হয়ে পড়েন। পরে হাবিবুর রহমান ও তার প্রতিবেশী নারায়ণ চন্দ্রের বাড়ি থেকে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায় দুর্বৃত্তরা।

শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আশফাক আহমেদ বলেন, দুই পরিবারের ১৬ জন অসুস্থ অবস্থায় এসেছিলেন। তাদের চিকিৎসা দেওয়া হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, সবাইকে চেতনানাশক খাওয়ানো হয়েছে। এর মধ্যে, ৭ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তারা এখনো চিকিৎসা নিচ্ছেন।

মোরেলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সামছউদ্দিন বলেন, দুই বাড়ির সদস্যদের অজ্ঞান হওয়ার খবর শুনেছি। ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

শহিদুল/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়