ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

গাজীপুরে ট্রেন দুর্ঘটনা

উত্তরবঙ্গের সঙ্গে ট্রেন যোগাযোগ বন্ধ, তদন্ত কমিটি গঠন 

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৭, ৩ মে ২০২৪  
উত্তরবঙ্গের সঙ্গে ট্রেন যোগাযোগ বন্ধ, তদন্ত কমিটি গঠন 

ছবি: রেজাউল করিম

গাজীপুর জয়দেবপুর রেলওয়ে জংশন (কাজীবাড়ী) এলাকায় টাঙ্গাইল কমিউটার ও মালবাহী ট্রেনের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের ট্রেন যোগাযোগ বন্ধ রয়েছে। এ ঘটনায় ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

এর আগে শুক্রবার ( ৩ মে) সকাল ১০ টা ৫০ মিনিটের দিকে এই দুর্ঘটনা ঘটে। এতে টাঙ্গাইল কমিউটারের তিনটি বগি দুমড়েমুচড়ে গেছে। এছাড়া আরও বেশ কয়েকটি বগি লাইনচ্যুত হয়েছে।

পড়ুন: গাজীপুরে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ, ৫ বগি লাইনচ্যুত

ফায়ার সার্ভিস ও রেলওয়ে সূত্র বলছে, টাঙ্গাইল কমিউটার ট্রেনের চালকসহ ৫-৭ জন আহত হয়েছেন। তাদের গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ঘটনার পরপরই গাজীপুর জেলা প্রশাসক ও বিজিবি, ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়েছেন।

গাজীপুরের জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম বলেন, কেন দুর্ঘটনাটি ঘটে, কারও গাফিলতি আছে কিনা, এসব বিষয়ে জানতে অতিরিক্ত জেলা প্রশাসককে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

তিনি আরও বলেন, তাদের আগামী দুই দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে। ইতোমধ্যে উদ্ধারকারী ট্রেন ঢাকা হতে আসছে।

জয়দেবপুর স্টেশন মাস্টার হানিফ মিয়া বলেন, টাঙ্গাইল  কমিউটার ও মালবাহী ট্রেনটি দাঁড়িয়ে ছিল। টাঙ্গাইল কমিউটারটি গিয়ে ধাক্কা দেয়। তবে যাত্রী কম থাকায় আহতদের সংখ্যা কম। ট্রেন চলাচল কখন শুরু হবে এটি এখনো বলা যাচ্ছে না। 

/রেজাউল/সাইফ/ 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়