ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

মুন্সীগঞ্জে পুলিশের উপর হামলা: ইউপি চেয়ারম্যান মিঠু গ্রেপ্তার 

মুন্সীগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৩, ১১ মে ২০২৪  
মুন্সীগঞ্জে পুলিশের উপর হামলা: ইউপি চেয়ারম্যান মিঠু গ্রেপ্তার 

গ্রেপ্তার ইউপি চেয়ারম্যান মনিরুল হক মিঠু

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলা পরিষদের নির্বাচনে ভোটকেন্দ্রে পুলিশ ও সাংবাদিকের উপর হামলার ঘটনায় দায়ের দুই মামলার প্রধান আসামি হোসেন্দী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মনিরুল হক মিঠুকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (১১ মে) রাত ৯টার দিকে ঢাকার শাহজাহানপুরের একটি বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গত ৮ মে উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়।

মুন্সীগঞ্জ পুলিশ সুপার আসলাম খান জানান, ‘ঘটনার পর থেকে আত্মগোপনে ছিলেন ইউপি চেয়ারম্যান মিঠু। অবশেষে তাকে গ্রেপ্তারে সক্ষম হয় পুলিশ। ঢাকা থেকে তাকে মুন্সীগঞ্জে আনা হচ্ছে। জিজ্ঞাসাবাদের পর আগামীকাল মিঠুকে আদালতে পাঠানো হবে।’ 

গজারিয়া উপজেলা নির্বাচন চলাকালে হোসেন্দি বহুমুখী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে পুলিশের উপর হামলা, গাড়ি ভাঙচুর ও ব্যালটপেপার ছিনতাইয়ের ঘটনায় মিঠুকে প্রধান আসামি করে ৯ মে পুলিশের পক্ষ থেকে গজারিয়া থানায় মামলা করা হয়।

একই দিন পেশাগত দায়িত্ব পালনকালে হোসেন্দি ইউনিয়নের ভবানিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে মুন্সিগঞ্জ প্রেস ক্লাবের সহ-সভাপতি দৈনিক মানবজমিনের জেলা প্রতিনিধি গোলজার হোসেনের উপর হামলা করা হয়। পর দিন (৯ মে) ভুক্তভোগী সাংবাদিক চেয়ারম্যান মিঠুকে প্রধান আসামি করে গজারিয়া থানায় মামলা করেন।

মিঠুকে গ্রেপ্তারের দাবিতে শনিবার (১১ মে) দুপুরে মুন্সীগঞ্জ প্রেস ক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করেন সাংবাদিকরা।
 

রতন/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়