ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

ভাগ্নেকে গুলি করলেন মামা

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৩, ১১ মে ২০২৪   আপডেট: ২২:৫৫, ১১ মে ২০২৪
ভাগ্নেকে গুলি করলেন মামা

আহত রাশেদুজ্জামান তানিম

গোপালগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে ভাগ্নে রাশেদুজ্জামান তানিমকে (২৯) গুলি করে আহত করার অভিযোগ উঠেছে মামা অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা শেখ মোস্তফা কামালের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্তকে এয়ারগানসহ আটক করেছে পুলিশ। শনিবার (১১ মে) সন্ধ্যায় পৌর শহরের নবীনবাগ এলাকায় ঘটনাটি ঘটে।

আহত রাশেদুজ্জামান তানিম গোপালগঞ্জ পৌর শহরের নবীনবাগ এলাকার শাহিদুজ্জামান মিয়ার ছেলে।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিচুর রহমান বলেন, অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা মোস্তফা কামালের সঙ্গে জমি নিয়ে তার দুলাভাই শাহিদুজ্জামান মিয়ার বিরোধ চলছে। আজ শনিবার বিকালে দুই জনের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই জেরে মোস্তফা কামাল এয়ারগান দিয়ে দুলাভাই শাহিদুজ্জামান মিয়ার পরিবারকে লক্ষ্য করে ৩০টির মতো গুলি বর্ষণ করেন। এসময় গুলিবিদ্ধ হয়ে ভাগ্নে রাশেদুজ্জামান তানিম আহত হন। পরে তাকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি আরও বলেন, এ ঘটনায় মামা শেখ মোস্তফা কামালকে এয়ারগানসহ আটক করা হয়েছে। এখন পযর্ন্ত মামলা দায়ের হয়নি। মামলা হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা মো. ফারুক হোসেন বলেন, আজ সন্ধ্যায় রাশেদুজ্জামান তানিম নামে এক যুবক হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসা নিতে আসেন। তার ডান পায়ে কয়েকটা গুলির চিহ্ন ছিল। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাদল/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়