ঢাকা     রোববার   ০৭ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৩ ১৪৩১

টাঙ্গাইলে জমজ দুই বোন পেলো জিপিএ ৫

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২১, ১৩ মে ২০২৪   আপডেট: ১৮:২৭, ১৩ মে ২০২৪
টাঙ্গাইলে জমজ দুই বোন পেলো জিপিএ ৫

টাঙ্গাইলে এসএসসি পরীক্ষা দেওয়া অর্পিতা সাহা অর্পা ও অর্মিতা সাহা অর্না নামের জমজ দুই বোন জিপিএ ৫ পেয়েছে। অর্পিতা ও অর্না দুইজনে একই নম্বর পেয়েছে। তারা প্রত্যেকে ১১২৩ নম্বর করে পেয়েছে।

জমজ দুইবোনের এমন সাফল্যে খুশি মা সুস্মিতা ঘোষ ও বাবা অনুপ কুমার সাহা। অনুপ কুমার সাহা টাঙ্গাইল আদালত রোড ওয়ালটন প্লাজার সিনিয়র এক্সিকিউটিভ ম্যানেজার।

টাঙ্গাইল পৌর শহরের বাসিন্দা অনুপ কুমার সাহার জমজ দুই মেয়ে অর্পিতা সাহা অর্পা ও অর্মিতা সাহা অর্না টাঙ্গাইলের ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুল থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল। তারা একসঙ্গেই বিন্দুবাসিনী বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে পরীক্ষা দিয়েছে।

অর্পিতা ও অর্না জানায়, আমরা জমজ দুইবোন। একই স্কুলে পড়েছি একই সঙ্গে পরীক্ষায় উর্ত্তীণ হয়েছি তাও জিপিএ ৫ পেয়ে। খুবই খুশি লাগছে আমাদের। বাবা-মা সবসময় আমাদের ভাল রেজাল্ট করার জন্য অনুপ্রেরণা দিতো। ভবিষ্যতে ডাক্তার, ইঞ্জিনিয়ার অথবা প্রশাসন ক্যাডার হওয়ার ইচ্ছে আছে।

অনুপ কুমার সাহা বলেন, আমার জমজ দুই মেয়েই খুব মেধাবী। তাদের এই ফলাফলে খুশি আমার পরিবার। দু’টি মেয়ে সামনের দিকে আরও ভালো ফলাফল করবে সেই প্রত্যাশা করি।

কাওছার/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়