ঢাকা     শুক্রবার   ০৫ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২১ ১৪৩১

ওয়ালটনের ননস্টপ মিলিয়নিয়ার অফার, দিনাজপুরে র‌্যালি

মোসলেম উদ্দিন, দিনাজপুর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১১, ১৪ মে ২০২৪  
ওয়ালটনের ননস্টপ মিলিয়নিয়ার অফার, দিনাজপুরে র‌্যালি

ছবি: রাইজিংবিডি

‘সেরা পণ্যে সেরা অফার’-এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরে ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২০ এর ননস্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালি হয়েছে।

রোববার (১২ মে) সকাল ১০টায় দিনাজপুরের বড় মাঠ থেকে একটি বিশাল র‌্যালি বের করেন জেলার বিভিন্ন ওয়ালটন প্লাজার সদস্যরা।  র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক পদক্ষিণ করে।

র‌্যালিতে উপস্থিত ছিলেন ওয়ালটনের চিফ ডিভিশনাল অফিসার ওয়াহিদুল ইসলাম, দিনাজপুর সদর কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ ফরিদ হোসেন, প্যানেল মেয়র দুলাল হোসেনসহ ওয়ালটনের দিনাজপুর এরিয়ার আরএসএম এবং ওয়ালটন প্লাজার বীরগঞ্জ, গনেশতলা, উপশহর, সুইহারি ও সেতাবগঞ্জের ম্যানেজাররা।

ওয়ালটন প্লাজার ম্যানেজাররা বলেন, সিজন-২০ চলাকালীন ক্রেতারা দেশের যেকোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম কিংবা অনলাইনে ই-প্লাজা থেকে পণ্য কেনার পর পণ্যটির ডিজিটাল রেজিস্ট্রেশন করা হচ্ছে। এরপর সম্পূর্ণ কম্পিউটারাইজড সিস্টেমে ওয়ালটনের কাছ থেকে ফিরতি এসএমএস-এর মাধ্যমে ক্রেতারা পাচ্ছেন মিলিয়নিয়ার হওয়ার সুযোগ।

এছাড়া পাচ্ছেন কোটি কোটি টাকার নিশ্চিত উপহার। সংশ্লিষ্ট ওয়ালটন প্লাজা বা শোরুম থেকে ক্রেতাদের উপহার বুঝিয়ে দেওয়া হবে।

/এসবি/ 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়