ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

কুষ্টিয়ায় চাচির চল্লিশা নিয়ে দ্বন্দ্বে হামলায় নিহত ১

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩২, ১৪ মে ২০২৪   আপডেট: ১০:৪৮, ১৪ মে ২০২৪
কুষ্টিয়ায় চাচির চল্লিশা নিয়ে দ্বন্দ্বে হামলায় নিহত ১

কুষ্টিয়া সদর উপজেলার ঝাউদিয়া ইউনিয়নের হাতিয়ায় স্বজনদের হামলায় বকুল বিশ্বাস (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ৮ জন।

সোমবার (১৩ মে) রাত সাড়ে ১০টার দিকে ঝাউদিয়া ইউনিয়নের হাতিয়া পূর্বপাড়া গ্রামে এ হামলার ঘটনা ঘটে। 

নিহত বকুল বিশ্বাস হাতিয়া পূর্বপাড়া গ্রামের আফতাব বিশ্বাসের ছেলে।  

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) তাপস কুমার সরকার।  

তিনি বলেন, রাতে ৪ জনকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হলে বকুল নামে একজনকে মৃত ঘোষণা করা হয়। বাকিদের চিকিৎসা দেওয়া হচ্ছে।  

নিহতের স্বজনদের সূত্রে জানা গেছে, কয়েকদিন আগে বকুল বিশ্বাসের চাচি মারা যান। তিনি নিঃসন্তান ছিলেন। চাচির চল্লিশায় অন্যান্য চাচাতো ভাইরা বড় করে আয়োজন করে তাদের সমাজের লোকজনকে খাওয়ানোর দাবি তোলে। এতে বকুল বিশ্বাস ও তার পরিবারের লোকজন অপারগতা প্রকাশ করে। কিন্তু গত শনিবার বকুল বিশ্বাস নিজের লোকজন নিয়ে চাচির চল্লিশার কাজ শেষ করে। এরই জেরে রাতে এই হামলার ঘটনা ঘটে।

হামলায় আহত ৬ নম্বর ইউপি সদস্য শাহিন জানান, রাতে এশার নামাজের পর আমরা স্থানীয় চায়ের দোকানে বসেছিলাম। এ সময় বকুলের চাচাতো ভাই শিপন বিশ্বাসসহ তার ২০-২৫ সহযোগী দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়। হামলায় বকুলসহ ৮ জন গুরুতর আহত হয়। তাদের মধ্যে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ৪ জনকে ভর্তি করা হয়। এ সময় চিকিৎসক বকুলকে মৃত ঘোষণা করেন। বাকি আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) থানার এসআই মেহেদী হাসান বলেন, দাওয়াত খাওয়াকে কেন্দ্র করে সামাজিক দলাদলি নিয়ে হামলায় একজনের মৃত্যু হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

কাঞ্চন/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়