ঢাকা     শুক্রবার   ১৮ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ২ ১৪৩১

এসএসসিতে অকৃতকার্য

অচেতন হয়ে কিশোর পড়ে ছিল বনের ভেতর, হাসপাতালে মৃত্যু

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫২, ১৪ মে ২০২৪  
অচেতন হয়ে কিশোর পড়ে ছিল বনের ভেতর, হাসপাতালে মৃত্যু

নিহত মাহমুদ হাসান (ছবি- সংগৃহীত)

গাজীপুরের শ্রীপুরে মাহমুদ হাসান (১৬) নামে এসএসসি পরীক্ষায় ফেল করা এক কিশোরের মরদেহ হাসপাতাল থেকে উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৪ মে) দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আশরাফুল আলম।

নিহত মাহমুদ হাসান উপজেলার প্রহলাদপুর ইউনিয়নের ফাওগান গ্রামের আজিজুল বেপারীর ছেলে। সে স্থানীয় ফাওগান উচ্চ বিদ্যালয় থেকে ২০২৪ সালে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে অকৃতকার্য হয়েছে।

এসআই আশরাফুল আলম বলেন, খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে কিশোরের মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ বিষয়ে পরবর্তী আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে।

জানা গেছে, সকালে কিশোরের বাড়ি থেকে ২০ কিলোমিটার দূরে শ্রীপুর পৌরসভার সবুজবাগ এলাকায় একটি বনের ভেতর অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নেয় স্থানীয়রা। সেখানে ভর্তির দুই ঘণ্টা পর তার মৃত্যু হয়। এসএসসি পরীক্ষার ফল প্রকাশের পরদিন গতকাল সোমবার সকালে বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হয় সে।

কীভাবে মৃত্যু হয়েছে এ বিষয়ে কর্তব্যরত চিকিৎসক নিশ্চিত না করলেও তার স্বজনদের ধারণা, গত রোববার এসএসসি পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। পরীক্ষায় অকৃতকার্য হয়ে সে চেতনানাশক খেয়ে আত্মহত্যা করে থাকতে পারে।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক জারিন রাফা বলেন, মঙ্গলবার সকাল ৭টা ৪৫ মিনিটে মাহমুদ হাসান নামে এক কিশোরকে অজ্ঞান অবস্থায় তাজউদ্দিন নামের এক ব্যক্তি হাসপাতালে নিয়ে আসে। এরপর চিকিৎসা দেওয়া হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৯টা ২০ মিনিটের দিকে তার মৃত্যু হয়েছে।

তিনি আরও বলেন, সে অজ্ঞান অবস্থায় ছিল, কী কারণে তার মৃত্যু হয়েছে এ বিষয়ে তাৎক্ষণিকভাবে বলা যাচ্ছে না।

রফিক/ফয়সাল


সর্বশেষ

পাঠকপ্রিয়