ঢাকা     শুক্রবার   ১৮ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ২ ১৪৩১

বাড়ির মালিকের মাথায় অস্ত্র ঠেকিয়ে ডাকাতি, চীনা নাগরিক আহত

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০২, ১৫ মে ২০২৪   আপডেট: ১৫:২৫, ১৫ মে ২০২৪
বাড়ির মালিকের মাথায় অস্ত্র ঠেকিয়ে ডাকাতি, চীনা নাগরিক আহত

গাজীপুর মহানগরীর কাশিমপুর মাধবপুরে বাড়ির মালিক ও ভাড়াটিয়া এক চীনা নাগরিকের মাথায় অস্ত্র ঠেকিয়ে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদের আঘাতে আহত হয়ে ওই চীনা নাগরিক বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

সোমবার (১৩ মে) দিবাগত রাতে মাধবপুর এলাকার মিয়াজুদ্দিন মিয়নের বাড়িতে এ ঘটনা। তবে ওই চীনা নাগরিকের নাম জানা যায়নি। ডাকাতদল নগদ আট লাখ টাকা এবং কয়েক ভরি স্বর্ণালঙ্কার নিয়ে গেছে বলে অভিযোগ করা হয়েছে।

বাড়ির মালিক মিয়ন বলেন, সাত-আট জনের ডাকাতদল জানালার গ্রিল কেটে বাড়িতে প্রবেশ করে। পরে তারা মাথায় অস্ত্র ঠেকিয়ে জিম্মি করে স্বর্ণালংকার, মোবাইল ও নগদ আট লাখ টাকা ছিনিয়ে নেয়। ডাকাতদল একপর্যায়ে ফ্ল্যাটের নিচতলায় থাকা এক চীনা নাগরিকের রুমে নিয়ে যায়। সে সময় তিনি দরজা না খুললে লক ভেঙে ভেতরে প্রবেশ করে চীনা নাগরিকের মাথায় আঘাত করে এক ডাকাত সদস্য। পরে ডাকাতরা তার ঘর তছনছ করে পালিয়ে যান।

কাশিমপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সানোয়ার জাহান বলেন, ডাকাতির ঘটনায় একজন আহত হলে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ডাকাত সদস্যদের গ্রেপ্তার ও লুণ্ঠিত মামলার উদ্ধারে পুলিশের একাধিক টিম কাজ করছে।

রেজাউল/কেআই


সর্বশেষ

পাঠকপ্রিয়